আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

রবিবার অনুশীলনে নামছেন তামিম-মুস্তাফিজ

​প্রথমবার্তা, প্রতিবেদকঃ দেশজুড়ে করোনা সংক্রমণের মাঝেই সীমিত পরিসরে চলছে ক্রিকেটারদের অনুশীলন। দুইদিন বিরতির পর আগামীকাল রবিবার থেকে আবারও এই অনুশীলন শুরু হতে যাচ্ছে। আজ পাঁচ দিনের নতুন সূচিও প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এই অনুশীলনে নতুন মুখ হিসেবে যুক্ত হতে যাচ্ছেন তামিম ইকবাল ও মুস্তাফিজুর রহমান।

বেশকিছুদিন ধরে অনুশীলন চললেও তামিম অসুস্থতার কারণে যোগ দিতে পারেননি। তিনি পেটের সমস্যা ভূগছিলেন এবং চিকিৎসার জন্য তিনি লন্ডনেও গিয়েছিলেন। পাশাপাশি পেস তারকা মুস্তাফিজুর রহমানও যোগ দিচ্ছেন অনুশীলনে। ব্যাটসম্যানরা ইনডোর ও ইনডোর-আউটারে ব্যাটিং করতে পারবেন। রানিং ও জিমের জন্য স্টেডিয়ামের মূল মাঠ ব্যবহার করতে পারবেন। বোলাররা বোলিং, রানিং ও জিমের জন্য ব্যবহার করবেন একাডেমি মাঠ।

আগে থেকে অনুশীলন শুরু করা সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, এনামুল হক, ইমরুল কায়েস, আফিফ হোসেন, সাদমান ইসলাম, আল-আমিন হোসেন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, মেহেদি হাসান রানা, তাইজুল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব যথারীতি শিডিউল অনুযায়ী কাজ করে যাবেন। একইসঙ্গে নারী ক্রিকেটাররাও মিরপুরে অনুশীলন করার সুযোগ পাচ্ছেন।