আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সুশান্ত যন্ত্রণায় কাতরাতেন, তাঁকে ফেলে পার্টি করতেন রিয়া

প্রথমবার্তা, প্রতিবেদকঃ গত দু’মাসে সুশান্ত সিং রাজপুতের মৃ্ত্যুর ঘটনায় অনেক তথ্যই প্রকাশ্যে এসেছে। তদন্তকারীদের জেরায় অনেকেই বিস্ফোরক সব মতামত জানিয়েছেন।

এবার প্রাক্তন মালিকের মৃত্যু প্রসঙ্গে মুখ খুলেছেন গাড়িচালক ধীরেন। তিনি জানিয়েছেন, পাশের ঘরে যন্ত্রণায় কাতরাতেন সুশান্ত কিংবা পরিশ্রান্ত হয়ে ঘুমানোর চেষ্টা করতেন, তখন তার ফ্ল্যাটে উদ্দাম পার্টিতে মত্ত থাকতেন রিয়া চক্রবর্তী।

কিছুদিন আগে সুশান্তের বডি গার্ডও রিয়ার বিরুদ্ধে প্রকাশ্যে এমনই অভিযোগ করেছিলেন। ধীরেন জানান, সুশান্তের পুরনো কোনও কর্মীকে সহ্য করতে পারতেন না রিয়া। এমনকি সুশান্ত নিজে কোনও কর্মী নিয়োগ করলে তাকেও রিয়ার কোপে পড়তে হতো। রিয়ার জন্যই তার চাকরি গিয়েছিল বলে অভিযোগ করেন ধীরেন। তার দাবি, সুশান্ত সিং রাজপুতের জীবনযাপন খুবই সাধারণ ছিল। নিজের মতো থাকতে পছন্দ করতেন। রিয়া তার উপর কর্তৃত্ব ফলাতেন। সুশান্তের টাকাতেই দিনের পর দিন তার ফ্ল্যাটে বন্ধুবান্ধবদের ডেকে এনে পার্টি করতেন রিয়া। রিয়ার ভাই সৌভিকও পার্টিতে নিজের বন্ধুদের নিয়ে আসতেন।

শুধু ধীরেন নয়, সুশান্তের সাবেক পরিচারক-পরিচারিকাদের একে একে জিজ্ঞাসাবাদ করছে ভারতের অর্থনৈতিক আইনকানুন প্রয়োগ ও আর্থিক অপরাধ দমনসংক্রান্ত সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। আর তাতেই বেরিয়ে আসছে বিস্ফোরক সব তথ্য।

এদিকে সূত্রের খবর, ইডির জিজ্ঞাসাবাদের মুখে রিয়া চক্রবর্তী জানিয়েছেন সুশান্ত সিং রাজপুত সাড়ে চার কোটির একটি ফ্ল্যাটের ইএমআই দিচ্ছিলেন। সেই ফ্ল্যাটে তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে রয়েছেন। ইডির অফিসারদের কাছে নাকি রিয়া দাবি করেছেন, অঙ্কিতার কাছ থেকে এই সম্পত্তি ফেরত নেয়ার অনেক চেষ্টাই করেছিলেন সুশান্ত, তাতে কোনও লাভ হয়নি।

সামাজিকমাধ্যমে সুশান্ত সিং রাজপুতের বোন প্রিয়াঙ্কার একটি ভিডিও ভাইরাল হয়েছে। জানা গেছে, ভিডিওটি ২০১৯-এর ৩ এপ্রিলের। যেখানে সুশান্তের প্রাক্তন অ্যাকাউন্ট্যান্ট রজতকে বকছেন প্রিয়াঙ্কা। অভিনেতার কর্মচারী পঙ্কজকে চাকরি থেকে ছাড়িয়ে দেয়ার পরও তাকে কেন টাকা দেয়া হয়েছে? সেই প্রশ্নের উত্তর চাইছিলেন প্রিয়াঙ্কা।

অন্যদিকে, বিহারে সুশান্তের বাবা ও পরিবারের বাকি সদস্যদের সিবিআই জিজ্ঞাসাবাদ করছে বলে জানা গেছে।

সম্প্রতি পরিবারের সঙ্গে কাটানো সুশান্তের পুরনো একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, একটি ভজন সংগীত দরাজ কণ্ঠে গাইছেন সুশান্ত সিং রাজপুত।