আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মিশা সওদাগরের প্রেমে প্রিয়াঙ্কা!

প্রথমবার্তা, প্রতিবেদক: ঢাকাই সিনেমার জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। এই খলনায়কের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ছোট পর্দার অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান। তাদের মাঝে বেশ ভাল সক্ষতাও গড়ে উঠেছে। তবে এ সব কিছুই টিভি পর্দায়। মিশা সাওদাগর সম্প্রতি টেলিভিশনের একটি নাটকে অভিনয় করছেন। যে নাটকে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা জামানও।

আতর রাশি ও দুষ্টু বালিকারা’ শিরোনামের নাটকটিতেই মিশার প্রেমে হাবুডুবু খেতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। নাগরিক টিভিতে প্রচারের অপেক্ষায় থাকা এই নাটকটি পরিচালনা করেছেন রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান।নাটকটির গল্প প্রসঙ্গে প্রিয়াঙ্কা জামান বলেন, আসলে এই নাটকটিতে দর্শকের জন্য ভালো একটা মেসেজ থাকবে। আর উপভোগ করার মত বেশ কিছু গল্প থাকবে।

তবে এখনই এর কাহিনী দর্শকদের জানাতে চাই না। আশা করছি নাটকটি সবাই উপভোগ করবেন।এদিকে আগামী ১৯ আগস্ট থেকে সপ্তাহের প্রতি বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার রাত সাড়ে ৮টায় নাগরিক টিভিতে প্রচার হবে নাটকটি।

‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ ধারাবাহিক নাটকে মিশা ও প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়িকা চম্পা, সাব্বির অর্ণব, মুশফিক ফারহান, আল মনসুর, ফারুক আহমেদ, নাবিলা, চাষি আলম, কাজল সুবর্ণসহ আরও অনেকেই।