আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শুভশ্রী অন্তঃসত্ত্বা; স্বামী রাজ চক্রবর্তী আক্রান্ত করোনায়

প্রথমবার্তা, প্রতিবেদক:  ওপার বাংলার পরিচালক রাজ চক্রবর্তী করোনা আক্রান্ত হয়েছে। আজ সোমবার তিনি নিজেই টুইট করে এই খবর জানান। রাজের স্ত্রী অভিনেত্রী শুভশ্রীসহ রিবারের বাকি সদস্যদের খুব দ্রুত করোনা পরীক্ষা করা হবে বলে জানা গেছে। শুভশ্রী এখন ৮ মাসের গর্ভবতী। রাজের বাবাও ভর্তি আছেন হাসপাতালে। সব মিলিয়ে খুব জটিল পরিস্থিতি রাজ চক্রবর্তীর পরিবারে।

টুইটারে রাজ লিখেছেন, ‘বাবাকে কিছু দিন আগে হাসপাতালে ভর্তি করতে হয়। তার দুই বার করোনা পরীক্ষা হয়। কিন্তু দুই বারই রিপোর্ট নেগেটিভ আসে। আমারও করোনা পরীক্ষা করা হয়েছিল। কিন্তু তাতে রিপোর্ট পজেটিভ এসেছে। আমি এখন হোম কোয়ারেন্টিনে আছি। আমার পরিবারের সদস্যদের দ্রুত করোনা টেস্ট করানো হবে।’

সব ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে রাজ-শুভশ্রীর ঘরে আসবে নতুন অতিথি। এই অবস্থায় তাদের বাড়িতে করোনা হানার খবরে চিন্তিত হওয়ার বিষয় বটে। সবার এখন একটাই প্রার্থনা যত দ্রুত সম্ভব সুস্থ হয়ে উঠুক রাজ। এবং অবশ্যই শুভশ্রীর শরীরে যেন এই ভাইরাস বাসা বাঁধতে না পারে। করোনাকালে বেশির ভাগ সময়টাবাড়িতেই ছিলেন রাজ। স্ত্রী এবং বয়স্ক বাবা-মায়ের দেখাশোনা করছিলেন। তারপরেও করোনা তাকে ছাড়ল না।