আজ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নওগাঁ-৬ উপ-নির্বাচনে ফরম কিনলেন সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী

প্রথমবার্তা, প্রতিবেদক: রাণীনগর ও আত্রাই উপজেলার নওগাঁ-৬ আসনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ও স্যার সলিমুল্লাহ হল শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান। তিনি ২০১৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করেছেন। তিনি সাবেক ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো: বায়তুল্লাহর নাতি।

বুধবার আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে ফর কিনেছেন। ওইদিন আওয়ামী লীগের মনোনয়ন পেতে ফরম কিনেছেন আত্রাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্কাছ আলী প্রামাণিক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নওশের আলী, মরহুম ইস্রাফিল ইসলামের স্ত্রী মোছা: সুলতানা পারভীন ও নওগাঁ জেলা যুবলীগের সভাপতি খোদাদান খান।

নওগাঁর আওয়ামী লীগ পরিবারের সন্তান মেহেদী হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগ থেকে স্নাতক ও স্নাকোত্তর পর্বে পড়াশুনা শেষ করেছে। ছাত্রলীগের ২৮তম সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছিলেন তিনি। তিনি এমফিলে পড়াশুনা করছেন। তাঁর দাদা মরহুম অ্যাডভোকেট মো: বায়তুল্লাহ ১৯৭০, ১৯৭৩ ও ১৯৮৬ সালে নওগাঁ থেকে এমপি নির্বাচিত হয়েছিলেন।

প্রার্থী হওয়ার বিষয়ে মেহেদী হাসান কালের কণ্ঠকে বলেন, আমার দাদা নওগাঁর মানুষের সেবা করেছেন, আমিও মানুষের সেবা করতে নির্বাচনে প্রার্থী হতে চায়। আওয়ামী পরিবারের সন্তান হিসাবে ছাত্রলীগে রাজনীতিতে সক্রিয় থেকেছি। নওগাঁ-৬ আসনের প্রার্থী আমি মানুষের সেবা করতে চায়। আমার ব্যক্তিগত কোনো এজেন্ডা নাই, মানুষের কথা তুলে ধরতে ও তাদের এজেন্ডা বাস্তবায়নে প্রার্থী হয়েছি।