আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

পুত্রবধূর শ্লীলতাহানির অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

প্রথমবার্তা, প্রতিবেদক:  খাগড়াছড়ির রামগড়ে পুত্রবধূকে শ্লীলতাহানির অভিযোগে তার শ্বশুরকে গ্রেপ্তার করেছে পুলিশ।গতকাল সোমবার ভুক্তভোগী নারী বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আজ মঙ্গলবার শ্বশুর আবদুর রাজ্জাককে (৫০) গ্রেপ্তার করে রামগড় থানা পুলিশ। পরে তাকে জেলহাজতে পাঠানো হয়।

গ্রেপ্তার আব্দুর রাজ্জাক (৫০) রামগড় ১নম্বর ইউনিয়নের হাতীরখেদা এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে।

মামলার এজাহারে পুত্রবধূ অভিযোগ করেন, গত মার্চ মাসে কাভার্ড ভ্যানের হেলপার মোহাম্মদ ইউসুফের সাথে পারিবারিকভাবে তাঁর বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর তাঁর স্বামী কাজে গেলে শ্বশুর বিভিন্ন সময় অসৎ উদ্দেশ্য নিয়ে তাকে মোবাইল ফোনে লোভ-লালসা দেখিয়ে কু-প্রস্তাব দেন। গত পাঁচ আগস্ট রাত ১০টায় তার শ্বশুর শ্লীলতাহানির চেষ্টা করে।

১নম্বর রামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি তিনি শুনেছেন। উভয় পক্ষ পারিবারিকভাবে সমাজের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সালিসে বসলেও কোনো মীমাংসায় আসতে পারেনি। পরে থানার আশ্রয় নেন।

রামগড় থানার ওসি মোহাম্মদ শামসুজ্জামান জানান, সর্বপ্রথম উভয়পক্ষ একে অপরের বিরুদ্ধে অভিযোগ করতে থানায় আসে। পরবর্তীতে আসামি মো. আব্দুর রাজ্জাক তাঁর পুত্রবধূকে কু-প্রস্তাব দেওয়ার কলরেকর্ডটি সম্মুখে আসলে বাদীর ‘নারী ও শিশু নির্যাতন আইন’ এর ১০ ধারায় মামলা দায়ের-এর অভিযোগ গ্রহন করা হয়। তাৎক্ষনিক শ্বশুরকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করা হয়।