আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ফের প্রকাশ্যেই মহেশ ভাটের সঙ্গে ঘনিষ্ঠ রিয়া, ভিডিও ভাইরাল

প্রথমবার্তা, প্রতিবেদক: সুশান্ত সিং রাজপুতের মত্যুকে কেন্দ্র করে প্রতিদিন বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। সুশান্তের মৃত্যুর পর থেকে সংবাদ শিরোনামের প্রথম পাতায় উঠে এসেছেন রিয়া চক্রবর্তী।সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক, রিয়ার সঙ্গে মহেশ ভাটের কথোপকথন, রিয়ার সঙ্গে সুশান্তের পরিবারের সম্পর্ক, সবকিছুই উঠে আসতে শুরু করেছে সংবাদমাধ্যমের পাতায়।

বলিউডের বর্ষীয়ান পরিচালক ও প্রযোজকরা দাবি করেন, রিয়ার সঙ্গে মহেশ ভাটের সম্পর্ক ‘মেন্টরের’ অর্থাৎ গুরু-শিষ্য সম্পর্ক।মহেশ ভাট যে দাবিই করুন না কেন, সুশান্তের মৃত্যুর পর রিয়ার সঙ্গে তাঁর সম্পর্ককে জড়িয়ে উঠতে শুরু করেছ নানা প্রশ্ন।

এমনকি, সুশান্তকে মনোবিদের কাছে নিয়ে যাওয়ার জন্য রিয়াকে পরামর্শ দেন মহেশ ভাট। পরিচালকের ঘনিষ্ঠ সহযোগী সুহিত্রা দাসের একটি পোস্ট ঘিরেও জোর শোরগোল শুরু হয়ে যায়।এসবের মাঝে মুম্বাই পুলিশের তরফ থেকে জিজ্ঞাসাবাদ করা হয় মহেশ ভাটকে।

রিয়া চক্রবর্তী ও মাহেশ ভাটের ছবি প্রকাশ্যে উঠে আসতেই ফের ইন্টারনেট জগতে আর এক দফা তোপের মুখে পড়েন মহেশ ভাট। সুশান্তের মৃত্যুর রহস্য নিয়ে যখন শীর্ষ আদালতে প্রশ্ন-উত্তর পর্ব চলছে, সেই সময় ভাইরাল হল রিয়া এবং মহেশ ভাটের একটি ভিডিও।

জেলেবির প্রমোশনের সময় রিয়া এবং মহেশ ভাটের সেই ভিডিও প্রকাশ্যে আসতেই ইন্টারনেটে বিভিন্ন ধরনের মন্তব্য শুরু হয়। ওই ভিডিওতে রিয়া জানান, জেলেবির পর ভালবাসা সম্পর্কে তাঁর ধ্যান ধারনা সব পালটে গিয়েছে।

এবার গোটা জীবন ধরে তিনি একা থাকবেন বলেও সিদ্ধান্ত নিয়েছেন বলেও মন্তব্য করতে দেখা যায় রিয়া চক্রবর্তীকে।এর আগে, ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টের জিজ্ঞাসাবাদে সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী জানায়, সুশান্তকে অজ্ঞান করে, তাঁর সই জাল করে অ্যাকাউন্ট থেকে টাকা সরিয়েছেন রিয়া চক্রবর্তী।

প্রাক্তন ম্যানেজার শ্রুতি ইডির জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, সুশান্তকে প্রায় ৩ মাস ওষুধ দিয়ে অচেতন করে রেখেছিলেন রিয়া। সে সময়টাতে সুশান্তের সই নকল করে তাঁর অ্যাকাউন্ট থেকে বড় অঙ্কের টাকা সরিয়ে নেন তিনি।