আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

জয়া-স্বস্তিকার কথা বলে নায়িকা নিলেন ববিকে

প্রথমবার্তা, প্রতিবেদক:  গুলশানের চামেলী’ নামে নতুন ছবি নির্মাণ করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া নির্মাতা সৈকত নাসির। এর আগে নির্মাতা জানিয়েছিলেন ছবিটিতে নায়িকা নেয়া হবে কলকাতার স্বস্তিকা মুখার্জিকে। তারও আগে ছবিটির প্রযোজক জানান, ছবিটিতে জয়া আহসানকে ভাবা হচ্ছে। কথাও হচ্ছে তার সঙ্গে।কিন্তু জয়া আহসান ও স্বস্তিকা কাউকেই ছবিটিতে নেয়া হলোনা।

অবশেষে ছবিটির নায়িকা হিসেবে ইয়ামিন হক ববির নাম ঘোষণা করলেন প্রযোজক।মঙ্গলবার ছিলো চিত্রনায়িকা ববির জন্মদিন। রাজধানীর একটি রেস্টোরেন্টে আয়োজন করে উদযাপন করা হয় তার জন্মদিন। সেখানেই জন্মদিনে বিশেষ উপহার হিসেবে প্রযোজক ইকবাল ‘গুলশানের চামেলি’ ববিকে উপহার দেন। তিনি জানান, ছবিটিতে নায়িকা হিসেবে ববিই অভিনয় করবেন।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির বর্তমান কমিটির সহ-সাধারণ সম্পাদক ইকবালের উপহার পেয়ে আপ্লুত হয়ে পড়েন নায়িকা। সেই সঙ্গে উপস্থিত সবাই হাততালি নিয়ে অভিনন্দন জানান ববিকে। পরে নিজের বক্তব্যে ইকবালকেও ধন্যবাদ জানান ববি।বিষয়টি নিয়ে ছবিটির পরিচালক সৈকত নাসিরের সঙ্গে কথা হয়। নায়িকা চূড়ান্ত হওয়ার বিষয়ে পরিচালক কিছুই জানেন না বলেই মন্তব্য করেন।

সৈকত নাসির বলেন, ছবিটির গল্প জয়া আপা এবং স্বস্তিকার সঙ্গে যায়। আমরা সে পরিকল্পণা নিয়েই এগিয়ে যাচ্ছিলাম। এখন প্রযোজক ইকবাল ভাই ববিকে নেয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। তিনি সব কিছু ভেবেই হয়তো ববিকে নিয়েছেন। ভালো কিছু ভেবেই ববিকে নেয়া হয়তো। তবে আমি এ বিষয়ে এখনও কিছু জানিনা।

এর আগে গুলশানের চামেলিতে স্বস্তিকাকে নেয়া প্রসঙ্গে সৈকত নাসির জানিয়েছিলেন, ছবিটির স্ক্রিপ্ট নিয়ে আলাপ করতেই স্বস্তিকা রাজি হয়ে যান। আশা করছি দারুণ একটি ছবি উপহার দিতে পারবো।ছবির গল্প একজন পতিতার জীবনের। যে কিনা বিনা অপরাধে শাস্তি পায়। এ ছবিতে কোন নায়ক নেই। নায়িকা কেন্দ্রিক এর গল্প।