আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

রবি-গান বাংলা আনল ডিজিটাল সংগীত অনুষ্ঠান ‘রিদম অনলাইন’

প্রথমবার্তা, প্রতিবেদক:  দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি এবং দেশের প্রথম সঙ্গীত চ্যানেল গান বাংলা দেশের সংগীতপ্রেমীদের জন্য নিয়ে আসলো নতুন অনলাইন মিউজিক্যাল শো ‘রিদম অনলাইন’।রিদম অনলাইন একটি সাপ্তাহিক সঙ্গীত অনুষ্ঠান। অনুষ্ঠানটি রবি এবং গান বাংলার অফিশিয়াল ফেসবুক এবং ইউটিউব চ্যানেলের পাশাপাশি রবি টিভি+ -এ সরাসরি প্রচারিত হবে প্রতি বৃহস্পতিবার রাতে।

অনুষ্ঠানটির উদ্বোধনী পর্বটি প্রচারিত হবে আগামীকাল রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত যেখানে সরাসরি পারফর্ম করবে বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড চিরকুট।করোনা মহামারি পরিস্থতিতে মানুষ সঙ্গীত, বিনোদন, স্বাস্থ্যসেবা, শিক্ষার মত অনেক বিষয়ে অনলাইনের উপর নির্ভরশীল হয়ে পড়েছে। ডিজিটাল সেবায় মানুষের চাহিদা পুরণের উদ্দেশে দেশের বৃহত্তম ভিডিও স্ট্রং ৪.৫জি নেটওয়ার্ক প্রতিষ্ঠা করেছে রবি।

গ্রাহকদের জন্য দেশজুড়ে ডিজিটাল সেবা নিশ্চিত করার পাশাপাশি গ্রাহকদের ফোন স্ক্রিনে আকর্ষণীয় বিনোদন কনটেন্ট পৌঁছে দেয়ার মাধ্যমে ডিজিটাল বিনোদনেও অগ্রণী ভূমিকা পালন করছে অপারেটরটি।রিদম অনলাইন অনুষ্ঠানের আগে রবি’র ফেসবুক পেজে প্রাসঙ্গিক পোস্টটিতে কমেন্ট করে দর্শকরা বিভিন্ন প্রশ্ন জিজ্ঞাসা এবং তাদের প্রিয় গানটি শোনার জন্য অনুরোধ করতে পারবেন।

আমন্ত্রিত অথিতিরা প্রতিটি গানের পেছনে তাদের ব্যক্তিগত বা পেশাগত নানা গল্পও শোনাবেন দর্শকদের।অনুষ্ঠানটির প্রতি আগ্রহ প্রকাশ করে চিরকুট ব্যান্ডের সুরকার, গীতিকার ও প্রধান কণ্ঠশিল্পী সুমি বলেন, করোনা মহামারির এই সময়ে বাংলাদেশের সংগীতকে এগিয়ে নেওয়ার জন্য রিদম অনলাইনের মতো একটি অনন্য সংগীত প্ল্যাটফর্ম তৈরি করে অসাধারণ ভূমিকা পালন করছে রবি; এজন্য আমরা তাদের কাছে কৃতজ্ঞ।

ব্যান্ড হিসাবে আমরা সবসময় মৌলিক গান করতে পছন্দ করি এবং আমরা রিদম অনলাইনের একদম শুরুর পর্বে ধারাটি অব্যাহত রাখার ব্যাপারে আশাবাদী। একইসাথে ধারাবাহিকভাবে আমাদের পাশে থাকার জন্য গান বাংলাকে বিশেষ ধন্যবাদ।ফুয়াদ, বাপ্পা মজুমদার, বালাম, মাহাতিম সাকিব, ইমরান, আরফিন রুমি, ঐশী, তাশফির মতো শিল্পীরা রিদম অনলাইনের আসন্ন পবগুলোর্তে অংশ নেবেন বলে প্রত্যাশা করা হচ্ছে।