আজ ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সুশান্তের মৃত্যু, এবার সিনেমা থেকে বাদ পড়লেন

প্রথমবার্তা, প্রতিবেদক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য এখনও উদ্ধার না হলেও রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছেন রিয়া চক্রবর্তী। যদিও সুশান্তের সঙ্গে সম্পর্কে যাওয়ার আগে অবধি মানুষ তেমন ভাবে রিয়াকে চিনতেন না। মডেলিং করলেও এখন পর্যন্ত কোনও হিট সিনেমা তার নেই। সুশান্তের মৃত্যুর পর তার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ উঠেছিল। কিন্তু সেসব কিছু আরও জোরদার হয়েছে জুলাই মাসে কেকে সিং-এর এফআইআর দায়েরের পর। আর তার জের ধরেই নতুন এক সিনেমা থেকে বাদ দেওয়া হলো রিয়াকে।

রিয়ার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া থেকে শুরু করে টাকা চুরি একাধিক অভিযোগ আনা হয়েছে। রিয়া ও তার পরিবারকে তলব করেছে ইডি। বেশ কয়েকবার জেরার পর মন মত উত্তর না পাওয়ায় বাজেয়াপ্ত করা হয়েছে তাদের সমস্ত গ্যাজেটস। এছাড়াও সুপ্রিম কোর্টে গিয়েছে এই মামলা। সেখানেও হাজিরা দিচ্ছেন তিনি। এরই মধ্যে তদন্ত শুরু করেছে সিবিআই। ফলে নানা কারণেই সোশ্যাল মিডিয়ায় মানুষের কাছে এখন ভাইরাল রিয়া।

সুশান্তের মামলার এখনও নিষ্পত্তি না হওয়ায় কোর্টে প্রায়ই হাজিরা দিতে হবে রিয়াকে। তলব করবে ইডিও। এছাড়াও গোটা দেশ এখন রিয়ার বিরুদ্ধে। ফলে নানারকম আশঙ্কা থেকেই পরবর্তী ছবি থেকে রিয়াকে বাদ দিলেন পরিচালক লোম হর্ষ। এই চিত্রনাট্যকার পরিচালকের কথায়, রিয়ার সঙ্গে এই সিনেমা নিয়ে অনেকদিন আগেই তার কথা হয়েছিল। কিন্তু এখন পরিস্থিতি সম্পূর্ণ আলাদা। লোম হর্ষ বলেন, রিয়া ভাবছেন তার বয়স মাত্র ২৮, ক্যারিয়ার সুরক্ষিত। কিন্তু রিয়ার বলিউড যাত্রার এখানেই ইতি। আমি বা প্রযোজক বোকা নই যে রিয়ার খেলা ধরতে পারব না। সবাই বুঝে গিয়েছে রিয়া কি জিনিস। আর ও যদি সত্যি সুশান্তকে ভালোবাসত তাহলে অন্তত একবার সত্যি কথাটা প্রকাশ্যে বলতে পারত।

বলিউড কেন, পুরো দেশই উত্তাল রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। যতই তিনি নিজের মুখে বলুন না কেন সত্যিটা সামনে আসবেই বলে ধারণা সবার। এই মুহূর্তে রিয়াকে অভিনয়ের সুযোগ দিলে তাদের সিনেমায় আর্থিক ক্ষতিও হতে পারে।