আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

রিয়া নির্দোষ হলে হাই প্রোফাইল আইনজীবী কেন মামলা লড়ছেন?

​প্রথমবার্তা, প্রতিবেদকঃ  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে ফের রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে প্রশ্ন তুললেন কঙ্গনা রানাউত। তিনি বলেন, রিয়া চক্রবর্তী যদি নির্দোষ হন, তাহলে তিনি কেন সতীশ মানশিন্ডের মতো একজন হাই প্রোফাইল আইনজীবীর (ক্রিমিনাল লইয়ার) শরণাপন্ন হলেন! সুশান্তের মৃত্যুর পর কেন অপেক্ষা করতে পারলেন না রিয়া!

 

কেন কয়েক দিনের মধ্যে সতীশ মানশিন্ডের  সঙ্গে যোগাযোগ করে কাজ সেরে ফেলেন! এমন প্রশ্নই তুললেন কঙ্গনা রানাউত।কঙ্গনা আরও বলেন, রিয়া যদি কিছু না করে থাকবেন, তাহলে কেন সতীশ মানশিন্ডের মতো এতবড় মাপের একজন আইনজীবীকে নিয়োগ করলেন!

 

প্রসঙ্গত, প্রত্যেক শুনানির জন্য সতীশ মানশিন্ডে ১০ লক্ষ করে পারিশ্রমিক নিচ্ছেন বলে খবর। ওই আইনজীবীর পারিশ্রমিকের উল্লেখ করে কঙ্গনার প্রশ্ন, রিয়া নির্দোষ হলে এত পারিশ্রমিক দিয়ে কেন আইনজীবীর শরণাপন্ন হলেন!

 

যদিও কঙ্গনার প্রশ্নের পালটা উত্তর দেওয়া হয়নি রিয়ার তরফে।সুশান্ত সিং রাজপুত মামলায় বুধবার সিবিআই তদন্তের নির্দেশ দেয় শীর্ষ আদালত। সুশান্ত মামলায় সিবিআই তদন্তের জন্য মুম্বই পুলিস যাতে সব ধরনের সাহায্য করে, সে বিষয়েও স্পষ্ট নির্দেশ দেওয়া হয়েছে আদালতের পক্ষ থেকে।