আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সঞ্জয়-ইরফানের গোপন তথ্য ফাঁস

প্রথমবার্তা, প্রতিবেদকঃ বলিউড নির্মাতা মনি শঙ্করের পরিচালনায় ২০১০ সালে মুক্তি পায় ‘নক আউট’ সিনেমা। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেন সঞ্জয় দত্ত ও ইরফান খান।

 

এরপর থেকেই তাদের দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছিল। ইরফানের ক্ষেত্রে আমৃত্যু সেই বন্ধুত্ব থেকে গিয়েছে। এবার মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন সঞ্জয়।

 

এমন সময় এই দুই শক্তশালী অভিনেতাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অজানা তথ্য ফাঁস করলেন ইরফানপুত্র বাবিল।গেল ২৯ এপ্রিলে বাবা ইরফানের মৃত্যু শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি বাবিল।

 

সোশ্যাল মিডিয়াতে বাবাকে নিয়ে নানা স্মৃতি একাধিক শেয়ারও করেছেন তিনি। এবার লিখলেন বাবার অকৃত্রিম বন্ধু সঞ্জয় দত্তকে নিয়ে।সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ‘নক আউট’ সেটের পুরোনো একটি ছবি শেয়ার করেছেন বাবিল।

 

যেখানে একই ফ্রেমে দেখা যাচ্ছে সঞ্জয় দত্ত ও ইরফান খানকে। সেখানে বাবিল লিখেছেন, ‘বাবার নিউরো এন্ড্রোক্রিন টিউমারে আক্রান্ত হওয়ার খবরে সঞ্জয় দত্তই সবার আগে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন।

 

যেকোনো পরিস্থিতিতে বাবার পাশে থাকার আশ্বাস দিয়েছিলেন এবং সেকথা রেখেছিলেন তিনি। এমনকি বাবার মৃত্যুর পর যে’কজন আমাদের পাশে ছিলেন তাদের মধ্যে একজন সঞ্জয় ভাই।’

 

গেল কয়েকদিন আগে মরণব্যাধি ক্যান্সার ধরা পড়েছে সঞ্জয় দত্তের শরীরে। বিষয়টি নিয়ে বাবিল জানান, তাকে নিয়ে কোনো গুজব ছড়াবেন না। কেননা এই কঠিন সময়ে তার পরিবার ভেঙ্গে পড়লে চলবে না।

 

আমি বিশ্বাস করি সঞ্জয় লড়াকু মনের মানুষ। তিনি এই যুদ্ধে জয়লাভ করবেন। সবাই তার পাশে থাকুন, তিনি ফিরে আসবেনই।মঙ্গলবার মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি হয়েছেন সঞ্জয় দত্ত।

 

আপাতত সেখানেই তার চিকিৎসা চলছে। পরিবারের তরফে তার স্ত্রী মান্যতা জানান, করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার অপেক্ষায় রয়েছি। বর্তমান পরিস্থিতি কিছুটা শিথিল হলেই উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাড়ি জমানোর কথাও জানান মান্যতা।