আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সস্ত্রীক করোনা আক্রান্ত টাঙ্গাইল-৭ আসনের এমপি একাব্বর হোসেন

প্রথমবার্তা, প্রতিবেদকঃ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য (এমপি) মুক্তিযোদ্ধা একাব্বর হোসেন ও তার স্ত্রী ঝর্ণা হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বুধবার বিকালে শারীরিক অবস্থার অবনতি হলে প্রধানমন্ত্রীর নির্দেশে রাতেই তাদের ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএইচএম) ভর্তি করা হয় বলে এমপির একমাত্র ছেলে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক তাহরীম হোসেন সীমান্ত জানিয়েছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার প্রথমে ঝর্ণা হোসেন জ্বর ও শরীর ব্যথা অনুভব করলে রবিবার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। সোমবার তার পজিটিভ রিপোর্ট আসে। অন্যদিকে মঙ্গলবার এমপি একাব্বর হোসেনের জ্বর ও শরীর ব্যথা হলে বুধবার সকালে তিনি নমুনা দিলে বিকেলে তার রিপোর্টও পজিটিভ আসে।

গতকাল বিকালে এমপি একাব্বর হোসেন ও ঝর্ণা হোসেনের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তারা তীব্র জ্বর ও শ্বাসকষ্ট অনুভব করলে বিষয়টি প্রধানমন্ত্রীকে অবগত করা হয়। প্রধানমন্ত্রী সঙ্গে সঙ্গে তাদের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন।

পরে তাদের ধানমন্ডির নিজস্ব বাসা থেকে রাতেই হাসপাতালে ভর্তি করা হয় বলে এমপি পুত্র তাহরীম হোসেন সীমান্ত ফোনে জানিয়েছেন।

এদিকে, এমপি একাব্বর হোসেন ও তার স্ত্রীর করোনা আক্রান্তের খবরে দলীয় নেতাকর্মীসহ নির্বাচনী এলাকার জনগণের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠার সৃষ্টি হয়েছে। তাদের সুস্থতায় দলীয় নেতাকর্মী, নির্বাচনী এলাকার জনগণসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ছেলে তাহরীম হোসেন সীমান্ত।