আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সুশান্তের মৃত্যু নিয়ে এবার আমির ও আনুশকাকে খোঁচালেন কঙ্গনা

প্রথমবার্তা, প্রতিবেদকঃ বলিউডে অভিনেত্রীর পাশাপাশি ক্রমেই ঝগড়াটে নারী হিসেবে জনপ্রিয় হয়ে উঠছেন কঙ্গনা রানাউত। প্রায় প্রতিদিনই তিনি কাউকে না খোঁচা মারছেন।

 

যাকে তাকে অপমান করছেন, কথার আক্রমণে ঘায়েল করছেন। বিশেষ করে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুটাকে তিনি বেশ মজবুত ইস্যু হিসেবে নিয়েছেন সবাইকে আক্রমণের জন্য।

 

বলিউডে এই হত্যাকাণ্ড নিয়ে অনেকদিন ধরে আলোচনা চললেও অনেকেই খুলছেন না মুখ। তাদের মধ্যে অন্যতম বেশ কয়েকজনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন কঙ্গনা রানাওয়াত।

 

এবার তিনি আঙুল তুলেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান ও অভিনেত্রী আনুশকা শর্মার দিকে।ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা খোঁচা দিয়েছেন এই দুই তারকাকে।

 

আমির-আনুশকার সঙ্গে ‘পিকে’ ছবিতে কাজ করেছিলেন সুশান্ত। সহকর্মীর মৃত্যুতে তাদের নিরবতা নিয়ে প্রশ্ন তুলেছেন কঙ্গনা।আমির গ্যাংয়ের ভয়ে সুশান্তের মৃত্যু নিয়ে কথা বলেন না- এমন ইঙ্গিতপূর্ণ খোঁচা দিয়ে কঙ্গনা বলেন, ‘এমনকি আমির খানও কিছু বলছেন না কেন আমি তা জানি না।

 

তারা একসঙ্গে পিকে ছবিতে কাজ করেছেন। নিজের সহশিল্পীর মৃত্যুতেও তিনি কেন চুপ? আসলে এই বলিউড ইন্ডাস্ট্রি এখন একটি গ্যাং কালচার অনুযায়ী চলে। তাই সবাই মুখ খুলতে সাহস পায় না।

 

আমিরও ভয় পাচ্ছেন। শুধু আমির নয়, আনুশকা শর্মাও পুরোপুরি নীরব।’নিরবতার ব্যাপারে কথা বলতে গিয়ে আদিত্য চোপড়া এবং রানি মুখার্জির উদাহরণও টেনে আনেন কঙ্গনা।এর আগে সুশান্তর ব্যাপারে কথা বলতে গিয়ে দীপিকাসহ আরও অনেক তারকার নিরবতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি।