আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

পুলিশ পিটিয়ে হাজতে গেলেন ম্যান ইউ অধিনায়ক!

প্রথমবার্তা, প্রতিবেদকঃ এবারের মৌসুমে কোনো শিরোপা জিততে পারেনি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। প্রিমিয়ার লিগে তৃতীয় স্থান লাভ করায় এক মৌসুম বিরতি কাটিয়ে আবার চ্যাম্পিয়নস লিগে ফেরা নিশ্চিত। এর মধ্যেই এলো আরেক দুঃসংবাদ। পুলিশ পিটিয়ে হাজতবাস করছেন হ্যারি ম্যাগুয়ার! মাইকোনোসের এক বারের বাইরে আজ প্রথমে ব্রিটিশ কয়েকজন নাগরিক ও পরে গ্রিক পুলিশের সঙ্গে মারামারি করেছেন ২৭ বছর বয়সী এই ইংলিশ ডিফেন্ডার।

জানা গেছে, লিগ থেকে বিদায় নেওয়ার পর ছুটি কাটাতে গ্রিসের মাইকোনেস দ্বীপে যান ম্যাগুয়ার। সেখানেই এই কাণ্ড ঘটিয়েছেন। সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা গেছে, কয়েকজন ভক্তের সঙ্গে কথা বলছেন ম্যাগুয়ার। এর পরেই বারের বাইরে ছুটি কাটাতে যাওয়া অন্য কয়েকজন ব্রিটিশ নাগরিকের সঙ্গে ঝামেলা বাধে ম্যাগুয়ারদের। এ সময় স্থানীয় লোকেরা পুলিশে খবর দেন। পুলিশ এসে ঝগড়া থামানোর চেষ্টা করে। কিন্তু ম্যাগুয়ারের সঙ্গে থাকা তিনজন পুলিশের ওপর চড়াও হন। শুরু হয় হাতাহাতি।

এরপর পুলিশ তাঁকে রীতিমতো হাতকড়া পরিয়ে হাজতে নিয়ে যায়। তাতেও ভুল ভাঙেনি ম্যাগুয়ারদের। সেখানেও পুলিশকে মুখে-হাতে দুভাবেই আক্রমণ করেছেন ম্যাগুয়াররা। এরপর বাধ্য হয়ে তাদের বিরুদ্ধে অভিযোগ এনেছে পুলিশ। এ ঘটনা মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে যাওয়ায় দুঃখ পেয়েছেন ম্যান ইউ ভক্তরা। ক্লাবের পক্ষ থেকে ঘটনার কথা জানিয়ে বলা হয়েছে, তারা ঘটনা পর্যবেক্ষণ করছে। হ্যারির সঙ্গে যোগাযোগ হয়েছে। এই মুহূর্তে এর চেয়ে বেশি আর কোনো মন্তব্য করবে না ক্লাব।