আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কন্তের পরচুলা নিয়ে ‘চুলোচুলি’

প্রথমবার্তা, প্রতিবেদকঃ ইন্টার মিলানের বিপক্ষে শুক্রবার রোমাঞ্চকর লড়াইয়ে ৩-২ গোলে জিতে ইউরোপা লিগের চ্যাম্পিয়ন সেভিয়া। এই ম্যাচেই অনাকাঙ্খিত এক ঘটনা ঘটেছে সেভিয়ার আর্জেন্টাইন মিডফিল্ডার এভার বানেগার সঙ্গে ইন্টার মিলান কোচ আন্তোনিও কন্তের।

 

ম্যাচে তখন ১-১ গোলের সমতা। চলছে আক্রমণ-পাল্টা আক্রমণ। এমন সময় দেখা যায়, মাঠের বাইরে থাকা আন্তোনিও কন্তের সঙ্গে বচসা করছেন এভার বানেগা। কিন্তু কেন ঘটেছে এই ঘটনা?

 

ভিডিওতে দেখা যায়, রেফারির কোনো একটা সিদ্ধান্তে অখুশি কন্তে চিৎকার চেঁচামেচি করতে শুরু করেন। একপর্যায়ে তার সমস্ত রাগ গিয়ে পড়ে বানেগার ওপর।

 

বানেগা তখন কন্তের দিকে তাকিয়ে নিজের মাথায় হাত বোলাতে বোলাতে জিজ্ঞেস করেন, ‘দেখি তো, তোমার পরচুলটা আসল না নকল!’ এতেই রেগে আগুন হয়ে যান কন্তে। কারণ খেলোয়াড়ি জীবনে টাক থাকা কন্তে কোচ হওয়ার পর বেশ কবার চুল প্রতিস্থাপন করেছেন।

 

বানেগা প্রতিপক্ষ কোচকে রাগিয়ে দিতে ইচ্ছে করেই কথাটা বলেছিলেন। বানেগার দিকে তেড়ে যাওয়ার চেষ্টা করেন কন্তে। কিন্তু রেফারি ড্যানি ম্যাকেলি কন্তেকে হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করে দেন।

 

এরপর নিরুপায় হয়ে বানেগাকে হুমকি দিয়ে কন্তে বলেন, ‘তোমাকে ম্যাচের শেষে দেখে নেব’। দিন শেষে জয় হয়েছে বানেগারই। ৩-২ গোলে জেতা ম্যাচে বানেগা একটি গোলে সহায়তা করেছেন। অন্যদিকে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কন্তে বলেছেন, ‘জানি না আমি সামনের মৌসুমে ইন্টারের কোচ থাকব কি না।’