আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সুন্দরী তরুণীর পাশে দাঁড়িয়ে ভাল্লুকের সেলফি!

প্রথমবার্তা, প্রতিবেদকঃ  সুন্দরী তরুণীর পাশে দাঁড়িয়ে সেলফি তোলার সুযোগ কেউই হাতছাড়া করতে চান না! সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে ফের তারই প্রমাণ পাওয়া গেল। যেখানে একজন তরুণীর পাশে দাঁড়িয়ে সেলফি পোজ দিতে দেখা গেল এক ভাল্লুককে। যা দেখে হতবাক হয়ে পড়েছেন নেটিজেনরা।

১০ সেকেন্ডের ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের কর্মকর্তা সুশান্ত নন্দা। তাতে দেখা যাচ্ছে, তিন জন তরুণী জঙ্গলের মধ্যে থাকা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন। আর তাদের পিছুপিছু যাচ্ছে একটি কালো রঙের ভাল্লুক। রাস্তার ধারে একটি জায়গায় ওই তরুণীরা দাঁড়িয়ে পড়তেই ভাল্লুকটি গিয়ে পেছন থেকে তাদের মধ্যে একজনের চুল ধরে টানতে শুরু করে। ওই তরুণী বারবার বাধা দিলেও কোনো গুরুত্ব দিচ্ছিল না কালো রঙের ভাল্লুকটি। আর এই মুহূর্তটিকে ক্যামেরাবন্দি করে রাখতে মেয়েটি নিজের মোবাইল বের করে সেলফি তুলতে যেতেই অভিনব কাণ্ড করে ওই পশুটি। পিছনের দুটি পায়ে ভর দিয়ে উঠে তরুণীর পেছনে দাঁড়িয়ে পোজ দিতে শুরু করে।

এই ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই হতবাক হয়ে পড়েছেন নেটিজেনরা। কয়েক হাজার মানুষ এটি দেখার পাশাপাশি লাইকও করেছেন। কেউ আবার মন্তেব্যর ঘরে লিখেছেন, ওই তরুণীর সাহস দেখে আমি স্তম্ভিত হয়ে পড়েছি। ওই পরিস্থিতির মধ্যে দাঁড়িয়েও তিনি যে ঠান্ডা মাথায় ছিলেন তা সত্যিই শিক্ষনীয়।

আরেকজন মজা করে লিখেছেন, আজকের দিনে পুরো পৃথিবীই সেলফির প্রেমিক হয়ে গেছে। তাহলে ওই ভাল্লুকটাই বা কেন পিছিয়ে থাকে।

সূত্র: সংবাদ প্রতিদিন।