আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

গ্রেফতার হচ্ছেন সুশান্তের প্রেমিকা রিয়া!

প্রথমবার্তা, প্রতিবেদকঃ গ্রেফতারী পরোয়ানা জারি করা হচ্ছে সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। ভারতীয় গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন সুশান্তের বাবা কে কে সিংয়ের আইনজীবী বিকাশ সিং।ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য তদন্তে নিয়োজিত ‘সিবিআই’র পক্ষ থেকে গ্রেফতারী পরোয়ানা জারি করা হচ্ছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে।

 

গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে সুশান্তের বাবা কে কে সিংয়ের আইনজীবী বিকাশ সিং বলেছেন, ‘সবদিক বিচার-বিবেচনা করে তারপর রিয়াকে গ্রেফতারী পরোয়ানা পাঠাবে সিবিআই। রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হবে। রিয়ার প্রশ্নের উত্তরে যদি সিবিআই’র তদন্ত কর্মকর্তারা সন্তুষ্ট না হন, তাহলে তাকে গ্রেফতার করা হতেই পারে।’

 

সিবিআইয়ের তদন্ত প্রক্রিয়া নিয়ে যে তিনি এবং সুশান্তের পরিবার সন্তুষ্ট সেকথাও জানান বিকাশ সিং। যদিও রিয়া চক্রবর্তীর আইনজীবী দাবি করেছেন, তারা এখনও পর্যন্ত কোনও গ্রেফতারী পরোয়ানা পাননি।উক্ত প্রতিবেদন সুত্রে আরও জানা যায়, টানা তিন দিন ধরে সুশান্তের বন্ধু ও ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানি এবং রাঁধুনি নীরজকে জিজ্ঞাসাবাদ করছেন সিবিআই’র তদন্ত কর্মকর্তারা।

 

রিয়া চক্রবর্তীর ভাই সৌভিককেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সোমবার সিবিআই’র তদন্ত কর্মকর্তারা গিয়েছিলেন কুপার হাসপাতালে যেখানে সুশান্তের দেহের ময়নাতদন্ত করা হয়েছিল। জানা গেছে, যে চিকিৎসকরা ময়নাতদন্ত করেছিলেন তাদের সঙ্গে এবং হাসপাতালের অন্যান্য কর্মীদের সঙ্গে কথা বলেন গোয়েন্দারা।

 

তবে সুশান্তের দেহ থেকে ভিসেরা পরীক্ষার জন্য যে নমুনা সংগ্রহ করা হয়েছিল তার মাত্র ২০ শতাংশ অবশিষ্ট রয়েছে। বাকি ৮০ শতাংশই নিজেদের তদন্তের স্বার্থে ব্যবহার করে ফেলেছে মুম্বাই পুলিশ। যার ফলে এ নিয়ে বেশ সমস্যায় পরতে হচ্ছে সিবিআই’র তদন্ত কর্মকর্তাদের।