আজ ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

জায়নামাজে দাঁড়ানো অবস্থায় সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

প্রথমবার্তা, প্রতিবেদকঃ নড়াইলের সদর উপজেলার কামালপ্রতাপ গ্রামে ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক এক সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আবদুর রাজ্জাক মল্লিক (৭৫)।

 

সোমবার (২৪ আগস্ট) রাতে দুর্বৃত্তরা বৃদ্ধ আবদুর রাজ্জাককে তার বসতঘরে নৃশংসভাবে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। হত্যার রহস্য উন্মোচনে কাজ করছে পুলিশ।

 

নিহতের স্ত্রীর বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার রাতে ঘরে এশার নামাজ পড়ার জন্য জায়নামাজে দাঁড়িয়েছিলেন আবদুর রাজ্জাক। ওই সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথা ও বুকে উপর্যুপরি কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

 

বাড়িতে আবদুর রাজ্জাক ও তার স্ত্রী বসবাস করলেও ঘটনার সময় স্ত্রী প্রতিবেশীর টিউবওয়েলে পানি আনতে গিয়েছিলেন বলে দাবি করেন।বাড়ি ফিরে স্বামীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার চিৎকার ও কান্নাকাটিতে প্রতিবেশীরা গিয়ে আবদুর রাজ্জাককে মৃত দেখতে পান।

 

খবর পেয়ে জেলা পুলিশ সুপার, অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কর্মকর্তাসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান।আধিপত্য বিস্তার নিয়ে সংঘাতপূর্ণ গ্রামটিতে কে বা কারা কী কারণে বৃদ্ধকে হত্যা করেছে, কারণ অনুসন্ধানে সম্ভাব্য কয়েকটি বিষয়কে বিবেচনায় নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।