আজ ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

দিল্লি ক্যাপিটালসের নতুন বোলিং কোচ সাবেক অজি পেসার

প্রথমবার্তা, প্রতিবেদকঃ আগামী ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসরকে সামনে রেখে সাবেক অস্ট্রেলিয়ান পেসার রায়ান হ্যারিসকে বোলিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে দিল্লি ক্যাপিটালস।

 

সবকিছু ঠিক থাকলে আরেক সাবেক অস্ট্রেলিয়ান জেমস হোপসের বদলী হিসেবে দিল্লি শিবিরে যোগ দেবেন হ্যারিস।চলতি বছর ব্যক্তিগত কারণ দেখিয়ে বোলিং কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান ৪১ বছর বয়সী সাবেক অলরাউন্ডার হোপস।

 

এরপর থেকে বোলিং কোচের খোঁজ করছিল দিল্লি ফ্র্যাঞ্চাইজি। অবশেষে সাবেক ডানহাতি পেসার হ্যারিসের সঙ্গে চুক্তি করলো তারা।এর আগে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে আইপিএলে খেলার অভিজ্ঞতা রয়েছে হ্যারিসের।

 

এবার বোলিং কোচের ভূমিকায় দেখা যাবে তাকে। আইপিএলে পুনরায় যোগ দিতে পেরে এরই মধ্যে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই অজি ক্রিকেটার।দিল্লিতে যোগ দিতে মুখিয়ে থাকা হ্যারিস বলেছেন, আমি আইপিএলে ফিরতে পেরে বেশ আনন্দিত।

 

ফ্র্যাঞ্চাইজিটিকে আইপিএল শিরোপা এনে দেয়ার ক্ষেত্রে এটা অনেক বড় সুযোগ আমার জন্য। দিল্লি ক্যাপিটালসের বোলিং লাইন আপ দুর্দান্ত এবং তাদের সঙ্গে কাজ করার জন্য আমার তর সইছে না।

 

দিল্লি ক্যাপিটালসের হয়ে এবারের আইপিএলে খেলবেন কাগিসো রাবাদা, ইশান্ত শর্মা, অ্যানরিক নরকিয়াদের মতো পেসাররা। এছাড়াও থাকবেন কিমো পল, মোহিত শর্মা এবং মার্কাস স্টয়নিসরা।