আজ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নারী পুরুষের সম্পর্কের জটিল রসায়ন নিয়ে মেন্টাল প্যান্ডেমিক

প্রথমবার্তা, প্রতিবেদকঃ নারী পুরুষের সম্পর্কের জটিল রসায়ন, কল্পনা আর বাস্তবের তালমিল নিয়ে আবর্তিত হয়েছে নতুন স্বল্পদৈর্ঘ্য ‘মেন্টাল প্যান্ডেমিক।’ মাহমুদ নিয়াজ চন্দ্রদীপ ও আনন্দ খালেদ এর রচনায় এটি পরিচালনা করেছেন চন্দ্রদীপ নিজেই।

 

এতে অভিনয় করেছেন আনন্দ খালেদ ও দোলন দে।এ প্রসঙ্গে মাহমুদ নিয়াজ চন্দ্রদীপ বলেন, আমরা গত ১ মে ফেসবুকে একটি গ্রুপ খুলেছি। অনলাইন ভিত্তিক স্ট্রিমিংয়ের পরিকল্পনা নিয়ে ইউটিউবার বিডি নামক এই গ্রুপ খুলি।

 

সেখানেই নানা পরিকল্পনার অংশ হিসেবে আমরা ১০ টি প্রযোজনার পরিকল্পনা করি। সেই উদ্যোগের ধারাবাহিকতায় প্রথম প্রযোজনার শুটিংয়ের কাজ শেষ হয়েছে সম্প্রতি।তিনি বলেন, যাদু বাস্তবতা নিয়ে নিজেদের প্রথম প্রযোজনা সাজিয়েছি।

 

ডিজিটাল প্ল্যাটফর্মে একটু অন্যরকম গল্প বলার চেষ্টা থেকে স্বাধীন ভাবে ১০ টি প্রযোজনার পরিকল্পনা করে ইউটিউবার বিডির সদস্যরা। মৌলিক এ্ গল্প নিয়ে নির্মিত স্বল্পদৈর্ঘ্য প্রযোজনাটি খুব তাড়াতাড়ি ইউটিউবার বিডির নিজশ্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

 

স্বাধীনতার অপব্যবহার নয়, বরং স্বাধীন ভাবে মৌলিক ও নান্দনিত সব সৃষ্টকর্মে ডিজিটাল প্ল্যাটফর্মে নিজশ্ব পরিচিত গড়ে তোলা ইউটিউবার বিডির অন্যতম লক্ষ্য।শিগগির এটি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।