আজ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

প্যান্ট খুলে উলঙ্গ হয়ে কিশোরীকে যৌন হয়রানি, বাবলুর সাজা দাবি

প্রথমবার্তা, প্রতিবেদকঃ প্রায় প্রতিদিনই কোথাও না কোথাও ঘটছে যৌন হয়রানির ঘটনা। হয়রানির ধরনও অনেক। কিন্তু এক তরুণীর সামনে প্যান্ট খুলে উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছে এক বখাটে। যৌন হয়রানির এ ঘটনা ঘটেছে চট্টগ্রাম মহানগরীর ২৯ নম্বর মাদারবাড়ি ওয়ার্ডে টং ফকির মাজার লেইনে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে ছবিটি।

স্থানীয়রা জানান, ওই বখাটের নাম বাবলু। এলাকায় নানা অপকর্মের সাথে জড়িত। মেয়েদের ইভটিজিং করে দলবল নিয়ে। টং ফকির মাজার লাইনে এক পরিবারের সাথে বাবলুর পরিবারের ঝগড়া হয়। মঙ্গলবার দিনের কোনো এক সময় প্রতিপক্ষ পরিবারের মেয়েকে একা পেয়ে তার সামনে প্যান্ট খুলে উলঙ্গ হয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করে বাবলু। এ সময় পেছনে দাঁড়িয়ে থাকতে দেখা যায় বাবলুর মা জোসনা ও বাবলুর ভাই জিতুর স্ত্রী সানজিদাকে।

স্থানীয় এক ব্যক্তি ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করলে ঘটনা জানাজানি হয়। বিভিন্নজন তাতে কমেন্ট করে অভিযুক্ত বাবলুর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ ও প্রশাসনের প্রতি দাবি জানান।

সিএমপির উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান গণমাধ্যমকে জানান, কেউ অভিযোগ না জানালেও ঘটনাটি পুলিশের নজরে এসেছে। অভিযুক্ত বাবলুকে আটকের প্রক্রিয়াও ইতোমধ্যে শুরু হয়েছে বলে জানান তিনি।