আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সুশান্তের মৃত্যুতে জড়িত মহেশ ভাট, মামলা করবে পরিবার

প্রথমবার্তা, প্রতিবেদকঃ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোরগোল থামছেই না। মুম্বাই পুলিশের হাত থেকে এ মৃত্যুর মামলা এখন সিবিআইয়ের হাতে। নতুন করে জেরা করা হচ্ছে সন্দেহভাজন সবাইকে।

এদিকে সুশান্তের মৃত্যুর পর থেকেই পরিচালক ও প্রযোজক মহেশ ভাটের বিরুদ্ধে অনেক কাঁদা ছোড়া হয়েছে। সুশান্তের মৃত্যুর ঘটনায় অকারণে কেন তার নাম জড়ানো হচ্ছে, এবার সেই অভিযোগ করেই আইনি পদক্ষেপ নিতে চলেছেন তার পরিবারের সদস্যরা।

সুশান্ত সিং রাজপুতের জিমের বন্ধু সুনীল শুক্লর বিরুদ্ধে মামলার পদক্ষেপ নিতে চলেছে তারা। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সুনীল দাবি করেন, রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী এবং মহেশ ভাট দুজনে পরিকল্পিতভাবে সুশান্তকে খুনের ষড়যন্ত্র করছেন। সুনীল শুক্লর ওই দাবির পরই জোর শোরগোল শুরু হয়ে যায়। এরপরই ভাট পরিবারের তরফে খবর পাওয়া যায়, তারা সুনীল শুক্লর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন।

কোনো রকম তথ্য প্রমাণ ছাড়া মহেশ ভাটের বিরুদ্ধে কেন এই ধরনের অভিযোগ করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন পরিচালকের দুই মেয়ে পূজা ভাট এবং আলিয়া ভাট।

শুধু তাই নয়, শুধুমাত্র সন্দেহের বশবর্তী হয়ে কেন মহেশ ভাটের বিরুদ্ধে তোপ দাগা হচ্ছে, তা নিয়েও প্রশ্ন তোলেন আলিয়ারা। পাশাপাশি সুশান্তের মৃত্যুর পর থেকে যেভাবে একনাগাড়ে মহেশ ভাটকে আক্রমণ করা হচ্ছে, এবার তা বন্ধ হওয়া প্রয়োজন বলেও দাবি করা হয় ভাটদের তরফে।