আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

গোপন সত্য জেনে ফেলায় খুন করা হয় সুশান্তকে

প্রথমবার্তা, প্রতিবেদকঃ যতই দিন যাচ্ছে ততই রহস্য গভীর হচ্ছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে। এরই মধ্যে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর মাদক ব্যবসায়ীদের সঙ্গে সংশ্লিষ্টতার চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসে। এতে নতুন মোড় নিতে যাচ্ছে সুশান্তের মৃত্যু রহস্য।

এর মধ্যেই বিস্ফোরক অভিযোগ করলেন বলিউডের জনপ্রিয় তারকা কঙ্গনা রানাউত।

তিনি বলেন, বলিউডে প্রথম প্রবেশ করার পর তার মেন্টর তাকে পানীয়ের সঙ্গে নেশার দ্রব্য মিশিয়ে দিয়েছিলেন। নেশার দ্রব্য মেশানো পানীয়ের প্রভাবেই তিনি পুলিশের কাছে যেতে পারেননি। ফলে তার সঙ্গে কী হয়েছিল, তা পুলিশের অজানা রয়ে যায় বলে দাবি করেন কঙ্গনা।
এসবের পাশাপাশি কঙ্গনা আরও দাবি করেন, বলিউডে নিজের পায়ের নীচের মাটি শক্ত করার পর বিভিন্ন পার্টিতে হাজির হতেন তিনি। ওই সব পার্টিতে গিয়েই তিনি দেখতে পেতেন কীভাবে সেখানে নেশার জিনিসপত্র ব্যবহার করা হয়। এমনকি, বলিউড ‘মাফিয়াদের’ প্রসঙ্গও টেনে আনেন কঙ্গনা।

কঙ্গনা আরও দাবি করেন, বলিউডের বিভিন্ন হাই প্রোফাইল পার্টিতে কোকেইন ব্যবহার করা হয়। কোকেইনের মূল্য যতই আকাশছোঁয়া হোক না কেন, ওইসব পার্টিতে অনায়াসে তা ব্যবহার করা হয় বলেও অভিযোগ করেন কঙ্গনা।

এসবের পাশাপাশি কঙ্গনা আরও দাবি করেন, সুশান্ত বিভিন্ন নোংরা সত্য জেনে ফেলেছিলেন, সেই কারণেই তাকে খুন করা হয় বলেও অভিযোগ করেন কঙ্গনা।

সম্প্রতি সুশান্তের মৃত্যু রহস্যের সঙ্গে মাদক চক্রের যোগ রয়েছে বলে বিস্ফোরক অভিযোগ প্রকাশ্যে আসে, যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়ে গেছে।