আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সেই খোলামেলা ছবি নিয়ে মুখ খুললেন মিথিলা

প্রথমবার্তা, প্রতিবেদকঃ মডেল অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলার একটি ছবি ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে চর্চা। জীবনানন্দ দাশের কবিতার কয়েকটি লাইনের সঙ্গে পোস্ট করা ছবিটি নানা আলোচনা সমালোচনার জন্ম দিয়েছে। কারণ সাধারণত সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন খোলামেলা ছবি দেন না মিথিলা।

 

সেই ছবিটির সঙ্গে তিনি ক্যাপশন দেন, সব পাখি ঘরে আসে- সব নদী- ফুরায় এ-জীবনের সব লেনদেন; থাকে শুধু অন্ধকার, মুখোমুখি বসিবার বনলতা সেন। জীবনানন্দ দাশ।

 

মিথিলার আগুন ঝরানো এ ছবিটিতে হাজার হাজার লাইক, কমেন্টস পড়েছে। শেয়ারও হয়েছে হাজারের বেশি। সব মিলিয়ে সাড়া জাগানো ছবিটি এখন বিনোদন অঙ্গনের অন্যতম আলোচ্য। সেই ছবিটি নিয়ে দেশের একটি গণমাধ্যমের সামনে মুখ খুলেছেন মিথিলা।

 

এ প্রসঙ্গে তিনি বলেন, কলকাতায় আসার আগে বেশ কিছু ফটোশুট করেছিলাম। আর জীবনানন্দ দাশ আমার প্রিয় কবি। ছবিটার সঙ্গে ক্যাপশনটা কল্পনা করে ভালো লাগল। তাই শেয়ার করলাম। এখানেতো ১৪ দিন আগে হোম কোয়ারেন্টাইনে থাকবো। বাইরে বেরোনো হচ্ছে না। তাই মাঝে মাঝে এ রকম ছবি দেব ভাবছি।

 

গেল ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে কলকাতা যাওয়ার পর নতুন সংসারে রাইস কুকার, হ্যাঙ্গার টুকিটাকি কিছু কিনতে হয়েছে। মিথিলার জন্মদিন উপলক্ষে সৃজিত মিথিলাকে উপহার দিয়েছেন গিটার। আর আইরাকে কিনে দিয়েছেন কিবোর্ড।