আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

করোনা আতঙ্কে হঠাৎ আইপিএল ছাড়লেন সুরেশ রায়না?

প্রথমবার্তা, প্রতিবেদকঃ একের পর এক দুর্যোগ হানা দিচ্ছে চেন্নাই সুপার কিংস শিবিরে। এখন পর্যন্ত দুই ক্রিকেটারসহ দলের ১৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। এর মাঝেই এলো আরেকটি বড় ধাক্কা। ব্যক্তিগত কারণে সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফিরে গেছেন সুরেশ রায়না।

 

চেন্নাই সুপার কিংসের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে যে, এবারের আইপিএলে সুরেশ রায়না অংশ নেবেন না। এদিকে ক্রিকেটাঙ্গনে গুঞ্নজ, করোনার ভয়েই হয়তো এবারের আসরে খেলছেন না ভারতের এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

 

গতকাল শুক্রবার জানা গিয়েছিল যে, চেন্নাই শিবিরে হানা দিয়েছে করোনা। দলের ১০ জন সদস্য করোনা পরীক্ষায় পজিটিভ এসেছিলেন। তার মধ্যে এক জন ভারতীয় পেসার ছিলেন।

 

শনিবার সকালে চেন্নাই সুপার কিংসের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় রায়নার দেশে ফিরে আসার খবর জানানো হয়। সিএসকে সিইও কেএস বিশ্বনাথন বলেছেন যে, ব্যক্তিগত কারণে তিনি দেশে ফিরে যাচ্ছেন। এরপর থেকে ভারতের ক্রিকেটাঙ্গনে সুরেশ রায়নাকে নিয়ে আলোচনা শুরু হয়ে যায়।

 

সবার প্রশ্ন, ঠিক কী হয়েছে সুরেশ রায়নার? মনে করা হচ্ছে কোভিড পরিস্থিতিতে উদ্বিগ্ন রায়না আইপিএল খেলতে চাইছেন না। তাই দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন। চেন্নাই সুপার কিংসের পক্ষ থেকে টুইট করে রায়না এবং তার পরিবারের পাশে থাকার কথা বলা হয়েছে।

 

আইপিএলের ইতিহাসে এই প্রথমবার রায়না খেলছেন না। মনে করা হচ্ছে, দলে করোনা আগ্রাসনের পর জৈব সুরক্ষা বলয় নিয়ে রায়না সন্তুষ্ট নন। এবার অন্য ক্রিকেটাররাও রায়নার দেখানো পথে হাঁটতে পারেন বলেও আশংকা করা হচ্ছে