আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

প্রথমবার্তা, প্রতিবেদকঃ নাটোরের নলডাঙ্গায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে লিলি বেগম নামের দুবাই প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছেন। শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার নলডাঙ্গা রেলওয়ে স্টেশনের দক্ষিণে  চিলাহাটি হতে খুলনাগামী রুপসা আন্তঃনগর ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেন। নিহত লিলি বেগম (৩৫) রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের অর্জনপাড়া গ্রামের দুবাই প্রবাসী সিদ্দিকুর রহমানের স্ত্রী।

 

নলডাঙ্গা রেলওয়ে স্টেশন মাস্টার সুব্রত কুমার ও এলাকাবাসী জানায়, শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার নলডাঙ্গা রেলওয়ে স্টেশনের দক্ষিণে রুপসা আন্তঃনগর ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। নিহত লিলি বেগম সকাল থেকে নলডাঙ্গা রেলওয়ে স্টেশনে ট্রেনের অপেক্ষায় বসে ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

 

তিনি আরো জানান, রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউপি সদস্য শামসুল ইসলাম মৃতদেহ শনাক্ত করে জানান, নিহত লিলির স্বামী সিদ্দিকুর রহমান ৬ মাস আগে জীবিকার তাগিতে দুবাই যায়।

 

তাদের এক ছেলে ও এক মেয়ে নিয়ে সুখের সংসার চলছিল। তবে তিনি শারিরিকভাবে অসুস্থ ছিলেন। পরে সান্তাহার রেলওয়ে জিআরপি থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।