আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বাথরুমের পেছনে হাড়ির ভেতর ৫ বোমা!

প্রথমবার্তা, প্রতিবেদকঃ বসত ঘরের বাথরুমের পেছনে পরিত্যক্ত হাড়ি। তার ভেতর পলিথিনে মোড়ানো পাঁচটি ককটেল। এই ককটেল বোমা উদ্ধার করতে অভিযান চালিয়েছে পুলিশ ও সেনাবাহিনীর একটি যৌথ দল।

 

আজ শনিবার বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর গ্রামের ছোবহান মৃধার বাড়িতে এঘটনা ঘটে। ককটেল পাঁচটি উদ্ধার শেষে তা নিষ্ক্রিয় করে গৌরনদী মডেল থানা পুলিশ ও লেবুখালী সেনানিবাসের একটি বোমা নিষ্ক্রিয় দল। দুপুর তিনটায় এ অভিযান শেষ হয়।

 

তবে সেখানে ককটেল কোথা থেকে আসল তা জানা যায়নি। এ ঘটনায় কাউকে আটকও করা হয়নি। এদিকে এ ঘটনায় এলাকায় বোমা আতঙ্ক ছড়িয়ে পড়ে।গৌরনদী মডেল থানার পরিদর্শক গোলাম ছরোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

গৌরনদী সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আবদুর রব হাওলাদার কালের কণ্ঠকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাটি গৌরনদী মডেল থানা জানতে পেরে।

 

ঊর্ধ্বতন কতৃপক্ষকে জানানোর পর সেনাবাহিনীর একটি বোম নিষ্ক্রিয়কারী দল ক্যাপ্টেন সাথিলের নেতৃত্বে মাটির নিচ থেকে হাড়ির ভেতর থাকা পলিথিনে মোড়ানো পাঁচটি বোমা (ককটেল) উদ্ধার করে তা নিস্ক্রিয় করে বেলা তিনটার দিকে অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়।