আজ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সুশান্ত নিয়মিত গাঁজা সেবন করতো : রিয়া চক্রবর্তী

প্রথমবার্তা, প্রতিবেদকঃ ভারতীয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে ভারতে চলছে সিনেমার মতো ট্র্যাজিক। একের পর এক চমকের জন্ম দিচ্ছে এই মৃত্যু। অনেকে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করেছেন।

 

রিয়ার বিপক্ষে যথেষ্ট প্রমাণ রয়েছে আইন শৃঙ্খলাবাহিনীর হাতেও। ধারণা করা হচ্ছে, এই সপ্তাহের মধ্যেই গ্রেফতার হতে পারে রিয়া। এদিকে সুশান্তের মৃত্যুর পর থেকেই সংবাদমাধ্যম এড়িয়ে চলছিলেন রিয়া। কিন্তু গতকাল বৃহস্পতিবার (২৮ আগস্ট) নিজেকে ‘সাধু’ জাহির করতে এলেন টেলিভিশনের সামনে। ফাঁটালেন একের পর এক বোমা!

 

ভারতীয় সংবাদমাধ্যম ‘আজ তাক’ এ অতিথি হিসেবে গতকাল বৃহস্পতিবার আসেন রিয়া চক্রবর্তী। অনুষ্ঠানের এক পর্যায়ে তিনি সুশান্তের উপরেই অভিযোগ এনে বলেন, সদ্য প্রয়াত ভারতীয় এই তরুণ অভিনেতা নাকি জীবদ্দশায় নিয়মিত গাঁজা সেবন করতো। মানসিকভাবে বিপর্যস্ত থাকায় সুশান্ত গাঁজা সেবন করতেন বলেও জানান এই অভিনেত্রী।

 

রিয়া বলেন, ‘জানি না একজন মৃত ব্যক্তির নামে এগুলো বলা ঠিক হবে কি না। কিন্তু সুশান্ত মানসিকভাবে ভেঙ্গে পড়েছিল। তাই সে প্রায় নিয়মিতই মারিজুয়ানা (গাঁজা) নিত।’

 

একজন প্রেমিকা হিসেবে আপনি বাঁধা দিয়েছেন কি না, সঞ্চালকের এমন প্রশ্নের জবাবে রিয়া বলেন, ‘সুশান্ত এক কথার মানুষ ছিল। সে একবার যেটা করার সিদ্ধান্ত নিত, সেটা সে করতোই। পৃথিবীর কেউ তাকে থামাতে পারতো না।’ রিয়া আরও বলেন, ‘নেশা ছাড়ার জন্য আমি ওকে সবসময়ই চাপ দিতাম। কিন্তু সে আমার কথা শুনতো না।’