আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

প্রেম করার লোক পাচ্ছি না : পায়েল

প্রথমবার্তা, প্রতিবেদকঃ কোনো পার্টিতে পায়েল সরকারকে আর সেরকম দেখা যায় না। বছর কয়েক আগে রাজ চক্রবর্তী আর আবির সেনগুপ্তর সঙ্গে ব্রেকআপের পর অনেক দিন হলো তার প্রেমের নতুন কোনো কাহিনী ও শোনা যায়নি টলিপাড়ায়।

 

সম্প্রতি তিনি কলকাতার একটি পত্রিকাতে সাক্ষাৎকার দেয়ার সময় এক প্রশ্নের উত্তরে তিনি বলেছেন, এখন আমার চারপাশটা বড় একঘেয়েমি লাগে, প্রেম করারও কোনো লোক পাচ্ছি না। খবরে বলা হয়, পায়েলের শেষ ছবি ‘মুখোশ’ হিট হয়নি।

 

নতুন ছবি ‘ম্যাজিক-এর কাজ শুরু হয়েছে সদ্য। তবুও পায়েল আজকাল বড্ড চুপচাপ। ইন্ডাস্ট্রি বলছে, পায়েল স্বেচ্ছা নির্বাসন নিয়েছেন। নিন্দুকেরা বলছে, তিনি বড্ড আনসোশ্যাল। সত্যিই কি তাই?

 

পায়েল এ ব্যাপারে বলেন, এখন তেমন পার্টিতে অ্যাটেন করি না, কারণ ভালো লাগে না। এতো পার্টিতে গেছি, এতো কথা বলেছি, আর ইচ্ছে করে না যেতে। বোর হয়ে গিয়েছি।

 

পায়েল জানান, প্রতি দিন নতুন নতুন পরিচালক স্ক্রিপ্ট শোনাতে ফোন করেন আমাকে। আমি করি বা না করি, সেটা পরের ব্যাপার। তারা যে প্রথমেই আমাকে কাস্ট করার কথা ভেবে আমার সঙ্গে যোগাযোগ করেন, তার জন্য আমার কোনো পার্টির দরকার পড়ে না।

 

আর তা ছাড়া ওই পার্টিতে গিয়ে পিআর করে অফার পাব, এটা না আমার দ্বারা হবে না। আর এখন এই সব খুব একটা ওয়ার্ক করেও না। প্রতি মুহূর্তে দর্শকের টেস্ট বদলাচ্ছে।

 

আমি দশ বছর আগেও যে সব কমার্শিয়াল ছবি করেছি, সেগুলো কিন্তু এখন অ্যাকসেপটেড হবে না। আমি নাম নিতে চাই না, এমন অনেক ছবি রয়েছে, যেগুলোতে অনেক পোটেনশিয়াল ছিলো কিন্তু হিট হয়নি। আবার উল্টোটাও হয়েছে।

 

এখন কোনো প্রেম করছেন কিনা এমন প্রশ্নের জবাবে পায়েল জানান, একেবারেই কোনো প্রেম করছি না। আর কাউকে তেমন পছন্দ হচ্ছে না। জোর করে তো আর প্রেম করতে পারব না! আমি জানি, আমার চারপাশটা খুব বোরিং। আশেপাশের মানুষগুলোও। প্রেম নেই, পার্টি নেই। কী করবো বলুন, ডিক্যাপ্রিও-র মতো কাউকে পাচ্ছি না তো।