আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বিএনপির নিখোঁজ নেতাদের বাসায় আলাল

প্রথমবার্তা, প্রতিবেদকঃ ২০১০ সালের ২৫ জুন থেকে নিখোঁজ ঢাকা মহানগর বিএনপি নেতা ও ঢাকা সিটি করপোরেশনের রমনা-শাহবাগ এলাকার সাবেক কমিশনার চৌধুরী আলম।

 

প্রায় ১০ বছর হতে চলেছে চৌধুরী আলমের নিখোঁজের। পরিবারের সদস্যরা এখনো তাঁর অপেক্ষায় আছেন। দলের নেতাকর্মীরাও দীর্ঘদিন ধরে সন্ধান দাবি করে আসছেন এই সাবেক কমিশনারের।

 

আন্তর্জাতিক গুম দিবস উপলক্ষে চৌধুরী আলমসহ দলের ‘গুম’ হওয়া নেতাদের পরিবারের খোঁজ নিয়েছে বিএনপি। দলের পক্ষ থেকে পরিবার ও স্বজনদের খোঁজ নিতে তাঁদের বাসায় যান বিএনপির যুগ্ম-মহাসচিব সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

 

আজ রবিবার (৩০ আগস্ট) সকালে পরিবারের সদস্যদের  সান্ত্বনা দিতে ফলমূল নিয়ে চৌধুরী আলমের বাসায় যান আলাল। তিনি বেশ কিছু সময় পরিবারটির সদস্যদের সঙ্গে  কাটান, তাঁদের খোঁজখবর নেন। এর পর তিনি ‘গুম’ হওয়া আরেক নেতা খিলগাঁও থানা যুব দলের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান জুয়েলের বাসায় যান।

 

এসময় বিএনপির সহ-সাংগঠনিক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, কৃষকদলের কেন্দ্রীয় আহ্বয়ক কমিটির সদস্য মাইনুল ইসলাম, যুবদল নেতা জাহাঙ্গীর হাওলাদার, এস এম জাহিদুল হাসান প্রমুখ আলালের সঙ্গে ছিলেন।