আজ ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

আইনজীবী সমিতির সভাপতিসহ জামালপুরে আরো ১৩ জন করোনায় আক্রান্ত

প্রথমবার্তা, প্রতিবেদকঃ  জামালপুর জেলা আইনজীবী সমিতির সভাপতিসহ জামালপুরে রবিবার নতুন করে আরো ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত হলো এক হাজার ৩৪২ জন। জামালপুরের সিভিল সার্জন কার্যালয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

 

সূত্রটি জানায়, জামালপুরের শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে রবিবার ৮১টি নমুনা পরীক্ষায় নতুন করে আরো ১৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে জামালপুর সদর উপজেলায় ৯ জন, সরিষাবাড়ীতে তিনজন এবং মেলান্দহ উপজেলায় রয়েছে একজন। তাদের মধ্যে ৯ জন পুরুষ ও ৪ জন নারী রয়েছে।

 

নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে জামালপুর সদর হাসপাতালের একজন মেডিক্যাল অফিসার, জামালপুর পৌরসভার দেওয়ানপাড়ায় জেলা আইনজীবী সমিতির সভাপতি ও তার মেয়ে, বেলটিয়ায় একজন র‌্যাব সদস্য, সরদারপাড়ায় একজন গৃহিণী এবং জঙ্গলপাড়া ভোটঘর, কালাবহ, বকুলতলা, বাগেরহাটা ও সরদারপাড়ায় রয়েছে একজন করে।

 

এ ছাড়া জেলার সরিষাবাড়ী উপজেলার শিমলাবাজার এলাকায় একজন বয়স্ক নারী ও এক যুবক, করগ্রামে ষাটোর্ধ্ব বয়সের এক ব্যক্তি এবং জেলার মেলান্দহ উপজেলায় ষাটোর্ধ্ব বয়সের একজন নারীর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

 

সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস প্রথমবার্তাকে জানান, রবিবার নতুন করে শনাক্ত ব্যক্তিরাসহ এ পর্যন্ত জামালপুর জেলায় মোট করোনার রোগী শনাক্ত হয়েছে এক হাজার ৩৪২ জন এবং সুস্থ হয়েছে এক হাজার ৫৩ জন। মারা গেছে ২১ জন। বর্তমানে হাসপাতালে এবং হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ২৬৮ জন।