আজ ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শিগগিরই নিজের ভুল বুঝতে পারবেন রায়না : চেন্নাই মালিক

প্রথমবার্তা, প্রতিবেদকঃ গত শনিবার ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন চেন্নাই সুপার কিংসের তারকা খেলোয়াড় সুরেশ রায়না। জানা গেছে, করোনা পরিস্থিতির কারণে সৃষ্ট নতুন সব নিয়মের সঙ্গে মানিয়ে নিতে না পারায়ই আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন রায়না।

এছাড়াও সপ্তাহদেড়েক আগে ডাকাতদের হামলায় নিহত হয়েছেন রায়নার চাচা, গুরুতর আহত হয়েছেন চাচী ও দুই চাচাতো ভাই। যা কি না মানসিকভাবেও দুর্বল করে দিয়েছে রায়নাকে। তাই এবার আইপিএল না খেলারই সিদ্ধান্ত নিয়েছেন এ জনপ্রিয় ক্রিকেটার।

কিন্তু তার এ সিদ্ধান্তটি মোটেও ভালোভাবে নেয়নি চেন্নাই সুপার কিংসের মালিকপক্ষ। দলের অন্যতম মালিক এন শ্রিনিবাসন সাফ জানিয়েছেন, শিগগিরই নিজের ভুল বুঝতে পারবেন রায়না। এছাড়া টুর্নামেন্টের কোনো ম্যাচ না খেলায় আইপিএল থেকে এক টাকাও পাবেন না তিনি।

রায়নার সঙ্গে প্রতি মৌসুমে ১১ কোটি রুপির চুক্তি চেন্নাইয়ের। সেটি এবার তিনি পাবেন না জানিয়ে শ্রিনিবাসন বলেছেন, ‘এখনও আইপিএলের মৌসুম শুরু হয়নি। সুরেশ রায়না শিগগিরই বুঝতে পারবে কত বড় জিনিস সে মিস করতে যাচ্ছে এবং অবশ্যই সবকয়টা টাকাই সে হারাতে চলেছে।’

এসময় সব ক্রিকেটার নিজের মনমতো সব করতে পারবে জানিয়ে চেন্নাই মালিক আরও বলেন, ‘আমার কথা হলো, কেউ যদি কোনো বিষয় নিয়ে চিন্তিত থাকে বা নাখোশ থাকে, তাহলে চলে যাও। আমি কাউকে কিছু করার জন্য জোর করি না।’

উল্লেখ্য, ২০০৮ সালের প্রথম আসর থেকে এখনও পর্যন্ত চেন্নাইয়ের সবকয়টি মৌসুমেই খেলেছেন রায়না। শুধু খেলেছেন বললে কম বলা হয়। কেননা চেন্নাইয়ের সর্বোচ্চ রান সংগ্রাহকও তিনি। এখনও পর্যন্ত আইপিএলের ১২ মৌসুমে ১৯৩ ম্যাচে ১৩৭.১৪ স্ট্রাইকরেটে ৫৩৬৮ রান করেছেন রায়না। সবশেষ মৌসুমেও চেন্নাইয়ের জার্সি গায়ে ৩৮৩ রান করেছেন তিনি।