আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বিএনপি আগের যে কোনো সময়ের চেয়ে শক্তিশালী: কফিল উদ্দিন

প্রথমবার্তা, প্রতিবেদকঃ  বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৪২ পাউন্ডের কেক কেটে দিবসটি উদযাপন করলেন ঢাকা মহানগর উত্তর শাখার নেতা-কর্মীরা। মঙ্গলবার রাতে ঢাকা মহানগর উত্তর শাখা বিএনপির যুগ্ম সম্পাদক এম কফিলউদ্দিন আহম্মেদের নেতৃত্বে কয়েকশ নেতা-কর্মী রাজধানীর উত্তরায় ফায়েদাবাদ চৌরাস্তায় উপস্থিত হয়ে কেক কাটেন।

 

বিশিষ্ট এই শিল্পপতি ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী।কেক কাটার পর সংক্ষিপ্ত এক আলোচনা সভায় কফিল উদ্দিন আহম্মেদ বলেন, নানা প্রতিকূলতায় বিএনপি আজ ৪২ বছর অতিক্রম করেছে। এত জুলুম নির্যাতনের পরও বিএনপি আগের যে কোনো সময়ের চেয়ে শক্তিশালী ও জনপ্রিয় দলে পরিণত হয়েছে।

 

ক্ষমতাসীন সরকার বিএনপিকে নির্মুল করে শহীদ জিয়ার আদর্শকে মুছে ফেলতে চায়। কিন্তু যতদিন জিয়ার আদর্শ থাকবে ততদিন বিএনপিকে নিঃশেষ করা যাবে না।তিনি বলেন, এই সরকার জনগণের ভোটে ভয় পায়। তাই ভোটের আগের রাতেই তারা ভোট করে নেয়। আমরা মনে করি, নির্বাচন কমিশন অতীতে যে কালিমা লেপন করেছে, তা থেকে বেরিয়ে আসবে।

 

তারা একটি স্বাধীন প্রতিষ্ঠান হিসেবে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেবে। নইলে তারা ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষেপ হবে।বিমানবন্দর থানা বিএনপির সাবেক সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা আখতারুজ্জামান, শরিফুজ্জামান, নবী হোসেন, আতিকুর রহমান, মালেক মুন্সি, শরিফ উদ্দিন মৃধা, এফ ইসলাম চন্দন, রফিকুল ইসলাম মুকুল, গিয়াস উদ্দিন, ফুল ইসলাম, মনির হোসেন ভূইয়া, হেদায়েত আক্তার বাদল, জাহিদ মাস্টার, এসএম হান্নান, তারেক হাসান, কাজী এফরান, শিখা, সাজেদা, জাহাঙ্গীর আলম ভূইয়া, শাহীন চৌধুরী, আবদুল আজিজ, জাহিদ মাস্টার, আনিসুর রহমান, সালাউদ্দিন আহমেদ প্রমুখ।