আজ ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

আইপিএল খেলতে ভয় পাচ্ছেন কেন উইলিয়ামসন

প্রথমবার্তা, প্রতিবেদকঃ শুরুর আগেই বড় ধাক্কা খেয়েছে এবারের আইপিএল। চেন্নাই সুপার কিংসের ১৩ জন সংক্রমিত হওয়ার পর সব দলেই আতঙ্ক ছড়িয়েছে। সুরেশ রায়না এবং লাসিথ মালিঙ্গার মতো তারকারা ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে টুর্নামেন্ট থেকে সরে গেছেন।

 

অনেক দলেই প্রশ্ন উঠেছে, বিদেশি ক্রিকেটারেরা খেলতে আসবেন তো? সানরাইজার্স হায়দরাবাদের অন্যতম ভরসা কেন উইলিয়ামসন দুবাই যাওয়ার কথা বললেও তিনি করোনা সংক্রমণ নিয়ে শংকিত।

 

নিউজিল্যান্ডের এক রেডিও চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে উইলিয়ামসন আশঙ্কা প্রকাশ করে বলেছেন, ‘চেন্নাই শিবিরে সংক্রমণের খবর পেয়েছি। সত্যি খুব উদ্বেগজনক বিষয়।

 

সংক্রমণ ধরা পড়েছে, এ খবর কেউ শুনতে চায় না। আশা করি, এক সপ্তাহের মধ্যেই সুস্থ হয়ে যাবে সবাই। কিছুটা শঙ্কা তো থাকছেই। যাত্রাপথে আগের চেয়ে অনেক বেশি সতর্ক থাকতে হবে। সে দেশে পৌঁছেও শৃঙ্খলা ভাঙা চলবে না। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে নিজেকে আবদ্ধ রাখব।’

 

করোনাভাইরাসে বিশ্বে সবচেয়ে কম আক্রান্ত দেশগুলোর শীর্ষে আছে নিউজিল্যান্ড। সরকারের কঠোর এবং গঠনমুলক পদক্ষেপ এবং জনগনের স্বাস্থ্যবিধি মেনে চলায় এমনটা সম্ভব হয়েছে।

 

করোনাভাইরাস মহামারির কারণে অনিশ্চিত হয়ে পড়েছিল এবারের আইপিএলের ভাগ্য। অনেক কাঠখড় পুড়িয়ে সংযুক্ত আরব আমিরাতে আগামী মাস থেকে এই আসর বসার কথা থাকলেও করোনা