আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

উৎসব না করে জন্মদিনের টাকা প্রতিবন্ধী-অসহায়দের বিলিয়ে দেবেন পপি

প্রথমবার্তা, প্রতিবেদক: বৃহস্পতিবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপির জন্মদিন। সদ্য করোনামুক্তির পর জমকালো জন্মদিন উৎসবে রাঙাবেন তিনি, এমনটিই ধারণা ভক্তদের।

তবে একেবারেই ভিন্নরকম পরিকল্পনার কথা জানিয়েছেন এ চিত্রনায়িকা। তিনি জানিয়েছেন, এবারের জন্মদিনে কোনো আয়োজন না করে বাজেটের অর্থ করোনায় বিপর্যস্ত গরিব, দুঃখীদের মাঝে বিলিয়ে দেবেন।

এ প্রসঙ্গে পপি বলেন, ‘জীবন থেকে আরও একটি বছর চলে গেল। এভাবেই হয়তো সামনে চলতে থাকবে। করোনা থেকে সুস্থ হয়ে ঢাকায় আসলাম চার দিন হলো। সবার দোয়া ও আল্লাহর অশেষ রহমতে এ অসুখ থেকে মুক্তি পেলাম। এখন আগের চেয়ে অনেক সুস্থ অনুভব করছি। সবার কাছে দোয়া চাই।’

জন্মদিনের আয়োজন প্রসঙ্গে পপি বলেন, ‘এবারে মহামারীর মধ্যে জন্মদিন নিয়ে বিশেষ কোনো আয়োজন নেই। জন্মদিনে নানা আয়োজনের যে বাজেট বা খরচ হয় প্রতিবার, সেটি এবার তিনটে ভাগে বিলিয়ে দেব। প্রতিবন্ধী শিশু, বন্যাকবলিত অসহায় মানুষ ও করোনাতে দুর্দিনের মুখোমুখি এমন কিছু মানুষকে সাহায্য করব। এই টাকাটা হয়তো তাদের উপকারে আসবে।

কোনো অনুষ্ঠান না করলেও মিলাদের আয়োজন রেখেছেন পপি।

তিনি বলেন, দেশের এবং পৃথিবীর সামগ্রিক অবস্থা খুবই খারাপ। সবকিছু থেকে আল্লাহ যেন আমাদের রক্ষা করেন সে প্রত্যাশায় এই মিলাদ হবে। আমার জন্য সবাই দোয়া করবেন।