আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

এবার এনসিবি’র নিশানায় সারা আলিসহ তিন অভিনেত্রীর

প্রথমবার্তা, প্রতিবেদক: সুশান্তের মৃত্যুর পর যেন বিনোদন জগতে ঝড় বয়ে চলেছে। সে সূত্রে এবার ভারতের মাদক নিয়ন্ত্রণ সংস্থা এনসিবি-র নজরে এবার সাইফকন্যা সারা আলি খানসহ তিন অভিনেত্রী।

 

অপর দুই অভিনেত্রী হলেন-রকুল প্রীত ও সিমন খামবাট্টা। এনসিবি-র জিজ্ঞাসাবাদে রিয়া চক্রবর্তী এই তিন জনের নাম নিয়েছেন। সুশান্ত ছাড়াও তারা মাদক নিয়েছেন বলে দাবি করছেন রিয়া।

 

রিয়া এনসিবি-কে জানিয়েছেন, সারা-সহ এই দুই অভিনেত্রী মাদক নিয়েছেন। ২০ পাতার লম্বা বিবৃতিতে এই তিনজনের নাম বিশেষভাবে নিয়েছেন রিয়া।রিয়ার তালিকা অনুযায়ী নজরে রয়েছে বলিউডের আরও বেশ কয়েকজন অভিনেতাও।

 

নজরে রয়েছেন মুকেশ ছাবড়া, রাকুলপ্রীত সিং, রোহিনী লায়র-সহ বেশ কয়েকজন। আগামী কয়েক দিনে বলিউডে অভিনেতাদের এক এক করে এনসিবি জিজ্ঞাসাবাদের জন্য ডাকবে বলে জানা গেছে।

 

এনসিবির দুই কর্মকর্তা কে পি এস মালহোত্রা এবং ডি জি আস্থানা বৈঠক শুরু করেছেন। বি টাউনের ওই হাই প্রোফাইল ব্যক্তিদের সমন পাঠানোর আগে সম্পূর্ণ প্রস্তুতি সেরে ফেলতে চাইছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা।

 

তবে এনসিবির সামনে রিয়া বলিউডের যে তারকা-সহ পরিচালক, প্রযোজকদের নাম নিয়েছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।এদিকে মাদক মামলায় শুক্রবারও জামিন পাননি রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্ত। ফলে রিয়াকে আপাতত বাইকুল্লা জেলেই থাকতে হচ্ছে।