আজ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় শিশুকে বলাৎকারের দায়ে গ্রেফতার এক

প্রথমবার্তা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ৬ বছরের এক শিশুকে বলাৎকারের দায়ে শহিদুল ইসলাম নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। পরে ওই শিশুর বাবার দায়ের করা মামলায় মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

 

গত সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার শালবাহান ইউনিয়নের পূর্ব শালবাহান এলাকায় ঘটনাটি ঘটে।গ্রেফতারকৃত শহিদুল উপজেলার পূর্ব শালবাহান এলাকার আব্দুস সাত্তারের ছেলে।স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার বিকেলে ওই শিশু তার বাড়ির পাশে খেলা করছিল। এসময় শহিদুল তাকে পাশে থাকা তার একটি হাসের খামারে নিয়ে যায়।

 

এবং জোর পূর্বক ভাবে বলাৎকার করে। পরে বিষয়টি কাউকে না জানাতে শিশুটিকে বিভিন্ন রকম ভয়ভিতি দেখিয়ে হাতে ১’শ টাকা ধরিয়ে দেয়। পরে শিশুটি বাড়িতে চলে গেলে এক সময় মাথা ঘুরে পরে যায়।

 

শিশুটি কিছুটা সুস্থ্য হয়ে উঠলে তার বাবাকে সব কিছু খুলে বলে দেয়। এতে ওই শিশুর পরিবার ও স্থানীয়রা শহিদুলকে খামারে গিয়ে আটক করে চেয়ারম্যান মেম্বারকে জানিয়ে থানা পুলিশকে খবর দেয়।

 

এবং রাতে শিশুটির বাবা বাদী হয়ে আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করে।তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম জানান, বলাৎকারের অভিযোগে দায়ের করা মামলায় তাকে আদালকের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।