আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ব্যাংক ম্যানেজারকে শ্লিলতাহানীর অভিযোগে আটক

প্রথমবার্তা, প্রতিবেদক: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় এক নারীর শ্লিলতাহানীর অভিযোগে রফিকুল ইসলাম (৪০) নামে এক ব্যাংক ম্যানেজারকে আটক করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

 

সোমবার (১৪ সেপ্টেম্বর) সন্ধায় উপজেলা সদরের কলোনীপাড়া আদর্শগ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে রাতে মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

 

আটক রফিকুল সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার টেটিয়ার কান্দাপাড়া এলাকার মৃত আইনুল হকের ছেলে ও তেঁতুলিয়া গ্রামীন ব্যাংক শাখার ম্যানেজার।

 

জানা যায়, স্বামী ও সন্তান নিয়ে ওি নারী কলোনীপাড়া আদর্শগ্রামে থাকেন। এদিকে ভিকটিম ওই নারী ওই গ্রামীন ব্যাংকের একজন মহিলা সদস্য হিসেবে আছেন। গত ১ বছর আগে তার সাথে পরিচয় হয় ব্যাংক ম্যানেজার রফিকুলের।

 

সে সুবাধে বাসা বাড়ি ভাড়া নেয়ার জন্য ৮/১০ দিন আগে বলে। এবং সোমবার (১৪ সেপ্টেম্বর) সন্ধায় রফিকুল তার বাড়ি যায়। এসময় আসামী লুডুস খেতে চাইলে ডিম না থাকায় ওই নারীর ছোট মেয়েকে ডিম আনার জন্য বলে।

 

ভিকটিমও তার মেয়েকে পাঠিয়ে দেয়। এসময় তাকে বাড়িতে একা পেয়ে শ্লিলতাহানীর চেষ্টা করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে তাকে আটক করে পুলিশে খবর দেয়।তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম বলেন, ওই ব্যাক্তির নামে রাতেই মামলা দায়ের করা হয়েছে।