আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শৈলকুপায় করোনা ভাইরাসে ওষুধ ব্যবসায়ী ও আ.লীগের সাধারণ সম্পাদকের মৃত্যু, ইাসলামিক ফাউন্ডেশনের ৫৫তম লাশ দাফন

প্রথমবার্তা, প্রতিবেদক:ঝিনাইদহের শৈলকুপায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ওষুধ ব্যবসায়ী, উমেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ মল্লিকের মৃত্যু হয়েছে। তিনি উমেদপুর ইউনিয়নের বাহির রয়েড়া গ্রামের আকিল উদ্দীন মল্লিকের ছেলে।

 

৩৭ বছর ধরে তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এই নিয়ে ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফন কমিটি করোনায় আক্রন্ত ও করোনা উপসর্গ নিয়ে ৫৫ জনের মৃতদেহ দাফন করলেন।

 

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক
আব্দুল হামিদ খান জানান, করোনা উপসর্গ নিয়ে লতিফ মল্লিক হাসপাতালে ভর্তি হন। ১৭ আগষ্ট তার শরীরে করোনার অস্তিত্ব ধরা পড়লে তাকে ঝিনাইদহ কেভিড-১৯ হাসপাতালে ভর্তি করা হয়। শারিরীক অবস্থা অবনতি হলে ২৩ আগষ্ট তাকে ঝিনাইদহ সদর হাসপাতাল ও পরে ঢাকার বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় লতিফ মল্লিক মৃত্যু বরণ করেন।

 

ইফার প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় ঝিনাইদহ জেলা
প্রশাসক সরোজ কুমার নাথ ও পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশনায় মঙ্গলবার সকালে শৈলকুপার পৌর গোরস্থানে ইসলামিক ফাউন্ডেশনের শৈলকূপা উপজেলার ফিল্ড সুপারভাইজার মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে আব্দুল লতিফ মল্লিকের লাশ দাফন কাজ সম্পন্ন করা হয়।

 

আব্দুল লতিফ মল্লিকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সাংসদ আব্দুল হাই এমপি ও ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ঝিনাইদহ সদর পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।