আজ ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সাঁথিয়ায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং জোড়গাছা বাজার কেন্দ্রের শুভ উদ্বোধন

প্রথমবার্তা, প্রতিবেদক: সাঁথিয়ায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং জোড়গাছা বাজার কেন্দ্রের শুভ উদ্বোধন ব্যাংকিং সেবা সহজিকরণ এবং মানুষের দোড়গোড়ায় পৌঁছানোর লক্ষ্যে পাবনার সাঁথিয়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সাঁথিয়া শাখার অধীনে এজেন্ট ব্যাংকিং জোড়গাছা বাজার কেন্দ (জে.এম.এন্টারপ্রাইজ) এর অধীনে গতকাল মঙ্গলবার শুভ উদ্বোধন করা হয়।উদ্বোধন পূর্ববর্তী আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

 

ব্যাংকের এফএভিপি ও শাখা ব্যবস্থাপক আবুল কালাম সিদ্দিকীর সভাপতিত্বে ও ব্যাংক কর্মকর্তা মাহমুদুল হাসানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন,নন্দনপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম লিটন মোল্লা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জোড়গাছা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও সাঁথিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,ধোপাদহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইদুজ্জামান বাবুল।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ইসলামী ব্যাংক সাঁথিয়া শাখার ম্যানেজার অপারেশন্স আলতাব হোসেন, সিনিয়র অফিসার হারুন-অর-রশিদ, জে.এম এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী এজেন্টার আবুল কালাম আজাদ,সমাজ সেবক আব্দুর রহমান মাতু,ঔষধ ব্যবসায়ি সিদ্দিুকুর রহমান।

 

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন প্রভাষক আতিকুর রহমান, দেশ ও জাতির কল্যান কামনা করে দোয়া পরিচালনা করেন মাওঃ রফিকুল ইসলাম।