আজ ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সাক্ষীর আকুতি- ‘শুধু একবার ধোনিকে দেখতে দিন’

প্রথমবার্তা, প্রতিবেদক: পাশাপাশি বসে গায়ে গায়ে লেপ্টে থাকার দিন আর নেই। করোনাভাইরাস বদলে দিয়েছে পৃথিবী। দুবাইয়ে আইপিএল খেলতে গিয়ে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে পড়েছেন ক্রিকেটাররা।

 

পরিবারের সদস্য থাকলেও তাদের সঙ্গে সাক্ষাতের ক্ষেত্রে কঠোর নিয়ম আছে। চাইলেই যখন তখন সাক্ষাত করা যাবে না। যে কারণে ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাতের জন্য তাই তার স্ত্রী বা পরিজনদের হাপিত্যেশ করে দিন কাটাতে হচ্ছে। কিন্তু কিছুই করার নেই।

 

চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষীর ক্ষেত্রেও এই ঘটনা ঘটেছে। চেন্নাই দলে ১৩ জন সদস্য কোভিড পজিটিভ হওয়ায় এমনিতেই নিয়মের ব্যাপক কড়াকড়ি।

 

করোনা দূর করার পর আইপিএলের সব দলের থেকে দেরিতে অনুশীলন শুরু করেছে চেন্নাই। এমন কড়াকড়ির মধ্যে ধোনির দেখাই পাচ্ছিলেন না স্ত্রী সাক্ষী। প্রিয় মানুষটিকে এক ঝলক দেখার জন্য তার মন কেমন করছিল। বুদ্ধি করে সাক্ষী বেছে নেন অনুশীলনের সময়টিকে।

 

এক সপ্তাহ ধরে দুবাইয়ের আইসিসি একাডেমিতে অনুশীলন করছে চেন্নাইয়ের ক্রিকেটাররা। গত শনিবার অনুশীলন বন্ধ ছিল। তবে রবিবার যথারীতি অনুশীলন হয়েছে। চেন্নাইয়ের একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সেই অনুশীলনের ভিডিও সম্প্রচার করা হচ্ছে।

 

অনুশীলন চলাকালীনই সিএসকের টিম ম্যানেজার সাক্ষী ধোনির কাছ থেকে বিশেষ অনুরোধ পান। তিনি এক ঝলক শুধু ধোনিকে দেখতে চান। তার ইচ্ছা সাথে সাথেই পূরণ হয়েছে। ক্যামেরার সামনে হেসে উঠেছেন মহেন্দ্র সিং ধোনি।