আজ ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় দুই কারারক্ষীর মৃত্যু

প্রথমবার্তা, প্রতিবেদক:  পঞ্চগড়ে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই কারারক্ষী নিহত হয়েছেন। বুধবার বিকেলে জেলার পঞ্চগড় সদর উপজেলার রজলীখালপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন পঞ্চগড় জেলা কারাগারের রক্ষী দিনাজপুর জেলার পার্বতীপুর সোনাপট্টি এলাকার আব্দুল মোমিনের ছেলে মেহেদী হাসান মুন (২২) ও ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার সত্যেন্দ্রনাথ রায়ের ছেলে উৎপল চন্দ্র রায় (২২)।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, উৎপলের মোটরসাইকেলে তারা আটোয়ারী থেকে পঞ্চগড় ফিরছিলেন। আটোয়ারী-পঞ্চগড় সড়কের রজলীখালপাড়া এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসকে ওভারটেক করতে গিয়ে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাক্টর। এতে ঘটনাস্থলেই মারা যান ওই দুই কারারক্ষী।

 

খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। এদিকে ট্রাক্টরটি আটক করা হলেও পালিয়ে গেছে চালক।

 

পঞ্চগড় জেলা কারাগারের জেলার মো. শফিকুল আলম সড়ক দুর্ঘটনায় দুই কারারক্ষী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কেন তারা মোটরসাইকেল নিয়ে আটোয়ারী গিয়েছিলেন সে বিষয়ে কোনো তথ্য জানাতে পারেননি তিনি।

 

পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাছ আহমদ বলেন, আমরা ওই দুই কারারক্ষীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছি। ট্রাক্টরটি আটক আছে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।