আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নবীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মুক্তাহার গ্রামের গনেন্দ্র লাল দাশের পরলোক গমন,উপজেলা দাহ কমিটির সহযোগীতায় দাহ কাজ সম্পন্ন

প্রথমবার্তা, প্রতিবেদক: নবীগঞ্জ উপজেলার করগাও ইউনিয়নের মুক্তাহার গ্রামের ইউনিয়ন পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ ও হবিগঞ্জ এলজিইডির উপ-সহকারী কর্মকর্তা দিলীপ কুমার দাশের পিতা গণেন্দ্র লাল দাশ(৮৩) আর নেই।

 

তিনি করোনায় আক্রান্ত হয়ে ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরলোক গমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ ছেলে,২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

 

তিনি বেশ কয়েকদিন ধরে শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগলে গত রবি করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন এবং গত সোমবার নবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি হন।

 

গত মঙ্গলবার রাতে নবীগঞ্জে গণেন্দ্র লাল দাশসহ ৫ জনের করোনা পজেটিভ আসে। মৃত্যুবরনকারী গনেন্দ্র লাল দাশ করগাও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শৈলেন্দ্র চন্দ্র দাশের শশুর।

 

গনেন্দ্র লাল দাশের মুত্যর খবর শোনে নবীগঞ্জ উপজেলা দাহ কমিটির নির্মলেন্দু দাশ রানা,যুবরাজ গোপ,উত্তম কুমার পাল হিমেল,এডভোকেট রাজীব কুমার দে তাপস,নীলকণ্ট দাশ সামন্ত নন্টী,বাবুল দেব এর সার্বিক সহযোগীতায় নবীগঞ্জ উপজেলা হাসপাতাল থেকে প্রদানকৃত পিপিই পরিধান করে গ্রামের লোকজন বৃহস্পতিবার রাতেই নিজ বাড়ীতে পারিবারিক শ্মশানঘাটে স্বাস্থ্যবিধি অনুসরন করে দাহ কাজ সম্পন্ন করা হয়।উল্লেখ্য নবীগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে গনেন্দ্র লাল দাশসহ ২ জন মৃত্যুবরণ করেছেন।