আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

আল্লামা আহমাদ শফির মৃত্যুতে শোক প্রকাশ হাটহাজারি মাদরাসা মুহতামিম ও চেয়ারম্যানের

প্রথমবার্তা, প্রতিবেদক: আহমাদ শফির ইন্তেকালে মুফতি রুহুল আমীনের শোক প্রকাশ হাটহাজারী মাদরাসার মুহতামিম ও আল-হাইআতুল উলয়ার চেয়ারম্যান শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমাদ শফির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন গওহরডাঙ্গা মাদরাসার মুহতামিম ও খাদেমুল ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা মুফতি রুহুল আমীন। আজ এক শোক বার্তায় তিনি এ শোক প্রকাশ করেন।

 

শোক বার্তায় মুফতি রুহুল আমীন বলেন, শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমাদ শফি ছিলেন হযরত মাদানী রহ.এর যোগ্য উত্তরসূরীদের অন্যতম। বেফাক, কওমি সনদেও স্বীকৃতি, কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা সহ মাদারেসে কওমি ও ইসলামের বিভিন্ন বিষয়ে তার সাথে কাজ করেছি। কওমি মাদরাসার ইতিহাস, ঐতিহ্য, স্বতন্ত্র বৈশিষ্ট স্বকীয়তার প্রশ্নে কখনো আপোশ করেন নাই।

 

তিনি মাদারিসে কওমি কে অনণ্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন। তার ইন্তেকালে আমরা আমাদের অভিভাবক হারালাম। তার শূণ্যতা কখনোই পুরন হবার নয়।বিবৃতিতে তিনি তার রুহের মাগফেরাত কামনা করেন জান্নাতের উচ্চমাকাম প্রর্থানা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

 

শোক প্রকাশ করে আরো বিবৃতি দিয়েছেন মুুফতি উসামা আমীন, গওহরডাঙ্গা মাদরাসা মাওলানা শামছুল হক, মাহাসচিব, কওমি মাদরাসা শিক্ষা বোর্ড গওহরডাঙ্গা মুফতি মোহাম্মদা তাসনীম, চেয়ারম্যান, কওমি মঞ্চ মাওলানা ঝিনাত আলী, মহাসচিব, তানজিমুল মুদাররিসিন বাংলাদেশ মাওলানা আজিজুর রহমান, ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল, খাদেমুল ইসলাম বাংলাদেশ