আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

উর্মিলাকে সফট প’র্নস্টার বললেন কঙ্গনা

প্রথমবার্তা, প্রতিবেদক:  বলিউডে মাদকসেবন নিয়ে কঙ্গনা রানাউত সরব। তাই তার বিরুদ্ধে আরেক অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর অবস্থান নেন।ফলে পাল্টা আঘাতে কঙ্গনা তার অভিনয় যোগ্যতা নিয়েই প্রশ্ন তোলেন।

 

উর্মিলাকে তিনি সফটপর্ন অভিনেত্রী বলে আখ্যায়িত করলেন।সম্প্রতি আলোচিত সুশান্ত সিং রাজপুতের মামলার তদন্ত প্রসঙ্গে বলিউডে মাদকের সংশ্লিষ্টতা নিয়ে সরব ছিলেন কঙ্গনা। সেই প্রসঙ্গে বলিউডের মাদক নিয়ে তদন্তের দাবি জানিয়েছেন তিনি।

 

কঙ্গনার ভাষ্য, ‘নব্বই ভাগ বলিউড মাদকাসক্ত।’ কিন্তু বলিউডে মাদক সংশ্লিষ্টতা নিয়ে প্রসঙ্গে কঙ্গনাকে তীব্র নিন্দা জানান অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর।ঊর্মিলা মাতন্ডকর বলেছিলেন, ‘মুম্বাই ইন্ডাস্ট্রিতে মাদক পরীক্ষা করা হলে হিমাচলে নয় কেন?’

 

এখানেই না থেমে কঙ্গনাকে কটাক্ষ করে ঊর্মিলার মন্তব্য, ‘কঙ্গনার সঙ্গে তাল মিলিয়ে অনেকেই ড্রাগ ড্রাগ করে একই সুরে চিৎকার করে চলেছে। কিন্তু কঙ্গনা কি জানেন যে তাঁর নিজের রাজ্য হিমাচল প্রদেশই গাঁজার অন্যতম উৎস।

 

তাই এই মুহূর্তে কঙ্গনার উচিত নিজের রাজ্য থেকে মাদক নিষিদ্ধ অভিযান শুরু করে দেয়া।’প্রাক্তন কংগ্রেসনেত্রীর আক্রমণের জবাবে ‘পদ্মশ্রী’ পদকপ্রাপ্ত কঙ্গনাও জবাব দিয়েছেন। কঙ্গনা বলেন, ‘ঊর্মিলাকে কি কেউ তাঁর অভিনয় দক্ষতার জন্য চেনেন?

 

নাহ্। তা হলে উনি কেন বিখ্যাত? উনি বিখ্যাত সফটপর্নে অভিনয় করার জন্য!’প্রসঙ্গত, এখন দল ছেড়ে দিলেও ঊর্মিলা গত লোকসভা ভোটের সময় কংগ্রেসের সক্রিয় কর্মী ছিলেন। বস্তুত, তিনি মুম্বাই-উত্তর লোকসভা কেন্দ্রে কংগ্রেসের হয়ে লড়েওছিলেন।

 

কিন্তু হেরে যান। পক্ষান্তরে, কঙ্গনা ‘বিজেপি-ঘনিষ্ঠ’ বলেই পরিচিত। ফলে ঊর্মিলার কঙ্গনাকে আক্রমণের পিছনে রাজনৈতিক সংশ্লিষ্টতা রয়েছে বলেও ধরে নেওয়া যেতে পারে।ঊর্মিলাকে ‘সফট পর্ন অভিনেত্রী’ বলার পরেই টুইটারে কঙ্গনাকে তুলোধনা করা হচ্ছে।

 

এখনও পর্যন্ত কঙ্গনার সমর্থনে সেভাবে প্রকাশ্যে কাউকে এগিয়ে আসতে না দেখা গেলেও উর্মিলার পাশে অনেকেই দাঁড়িয়েছেন।এর মধ্যেই কঙ্গনার বক্তব্যের কড়া সমালোচনা করেন সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন।

 

জয়ার মতোই উর্মিলার পাশে দাঁড়িয়েছে বলিউডের কঙ্গনা-বিরোধী অংশ অর্থাৎ স্বরা ভাস্কর, পূজা ভট্ট, অনুভব সিন্হা, ফারহা খানের মতো তারকারা।এ বিষয়ে স্বরা টুইট করেছেন, ‘এখনও রঙ্গিলা, সত্য, মাসুমের মতো ছবিতে ঊর্মিলার কাজ তাঁকে অবাক করে’।

 

ফারহা আরও সরাসরি, ‘প্রতিভা নিজগুণেই নজর কাড়ে। গলা ফাটিয়ে তার প্রচারের প্রয়োজন পড়ে না’।এর মধ্যেই প্রকাশ্যে আসে ঊর্মিলার বক্তব্য। একটি সাক্ষাৎকারে ঊর্মিলা কঙ্গনাকে আক্রমণ করেন তাঁর রাজ্য হিমাচলের মাদক-যোগ নিয়ে।

 

পাশাপাশিই বলেন, ‘শাসকদলের থেকে ভোটের টিকিট পাওয়ার জন্যই বলিউডের ভাবমূর্তি নষ্ট করছেন কঙ্গনা।’কঙ্গনা যে পাল্টা মুখ খুলবেন, সেটা প্রত্যাশিতই ছিল। তিনি বলেছেন, চাইলে খুব সহজেই বিজেপি-র টিকিট পেতে পারি।

 

এর জন্য এতকিছু করতে হবে না। ঊর্মিলা বিখ্যাত হয়েছেন সফট পর্নে অভিনয় করে। ঊর্মিলা টিকিট পেতে পারলে আমি পেতে পারি না?’এখন উর্মিলার পাল্টা জবাব শোনার জন্য মুখিয়ে আছে বলিউড।