আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু শুধু আওয়ামী লীগের সম্পদ না সারাদেশের ও সারাবিশ্বের সম্পদ -খাদ্যমন্ত্রী

প্রথমবার্তা, প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ নয় সারা বিশ্বের অসংবাধিত নেতা ছিলেন এবং তার অমর বানীতে সকল বঙ্গালিরা মুক্তিযােদ্ধ ঝাপিয়ে পড়েছিল বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চদ্র মজুমদার।

 

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে সারাদেশে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর কর্ণার খুলার নির্দেশ রয়েছে ও উপজেলা পরিষদ বঙ্গবন্ধুর মুরাল তৈরীর করা পদক্ষপ নিয়েছে সরকার। বঙ্গবন্ধু শুধু আওয়ামী লীগের সম্পদ না সারাদেশের ও সারাবিশ্বের সম্পদ।

 

তিনি শুক্রবার সকালে জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বােধন অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন।মন্ত্রী এ সময় আরো বলেন, বঙ্গবন্ধু কর্ণার ও তার জীবন উল্লেখ্য দেখে নতুন প্রজন্ম সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে ও মাদক থেকে ফিরে এসে বঙ্গবন্ধুর এই আদর্শ এবং স্বাধীনতার পতাকা নিয়ে এগিয়ে যাবে।

 

এ সময় জেলা প্রশাসক হারুন অর রশীদ, রাজশাহী বিভাগের আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক রায়হানুল কবির, জেলা খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুক হােসন পাটােয়ারী ও বগুড়া জেলা খাদ্য নিয়ন্ত্রক সাইফুল ইসলামসহ খাদ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রােপন করেন মন্ত্রী।