আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মধ্যরাতে রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনা, আহত ছয়

প্রথমবার্তা, প্রতিবেদক: রাজধানীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় অন্তত ছয় জন আহত হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। আহত সবাইকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এদিকে, গুলিস্থান এলাকায় ছিনতাইকারীর কবলে পড়ে আহত হন পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক গাড়ি চালক। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।বৃহস্পতিবার রাত দেড়টার দিকে বনানীর চেয়ারম্যানবাড়ি সড়কে নিয়ন্ত্রণ হারায় একটি মাইক্রোবাস।

 

সামনে থাকা একটি ট্রাককে ধাক্কা দিয়ে ছিঁটকে ফুটপাতে গিয়ে পড়ে দুমড়ে-মুচড়ে যায় মাইক্রোবাসটি। ভিতরে থাকা চারজনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার হাসপাতালে নিয়ে যায় পথচারীরা।

 

এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।এর আগে মগবাজার ফ্লাইওভারে রড বোঝাই একটি পিকআপ ভ্যানকে পেছেন থেকে ধাক্কা দেয় আরেকটি প্রাইভেটকার।

 

এতে পিকআপের পেছনে বের হয়ে থাকা রড প্রাইভেটকারের সামনের গ্লাস ভেঙে ভিতরে ঢুকে যায়। এতে প্রাইভেটকারে থাকা দুজনই আহত হন। এরমধ্যে চালকের অবস্থা গুরুতর।এদিকে গুলিস্তান এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন গাড়িচালক ফয়েজ আহমেদ।

 

রিকশা যোগে শাহবাগ থেকে গুলিস্তান যাবার পথে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে দুই ছিনতাইকারী। এতে তিনি পড়ে গেলে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। আহত ফয়েজ পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিবের গাড়িচালক বলে জানা গেছে। তিনি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।