আজ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সফলভাবে শেষ হলো জম্মু ও কাশ্মীরে জেলা পর্যায়ের আন্তঃস্কুল টুর্নামেন্ট

প্রথমবার্তা, প্রতিবেদক: সম্প্রতি জম্মু ও কাশ্মীরে জেলা পর্যায়ের আন্তঃস্কুল ক্রিকেট টুর্নামেন্ট সফলভাবে শেষ হয়েছে। ১৯টি উচ্চ বিদ্যালয়ের প্রায় ৩০৪ জন খেলোয়াড় টুর্নামেন্টে অংশ নিয়েছিল।

 

১৩ সেপ্টেম্বর এইচএসএস ম্যাটান ও এইচএসএস সালিয়ারের মধ্যে ফাইনাল ম্যাচ দিয়ে পর্দা নামে জম্মু ও কাশ্মীরে জেলা পর্যায়ের আন্তঃস্কুল ক্রিকেট টুর্নামেন্টের।

 

ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে জানা যায়, টুর্নামেন্টের শুরুতে টসে জিতে এইচএসএস সালিয়া ব্যাট করার সিদ্ধান্ত নেয়। দলটি নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫০ রান করে। পরে ব্যাট করতে নেমে এইচএসএস ম্যাটান সব কটি উইকেট হারিয়ে ১০৩ রান করে।

 

ফলে ৩০ রানের ব্যবধানে জয় তুলে নেয় সালিয়া। সালিয়ার হয়ে ব্যাট করতে নেমে শারিক সর্বোচ্চ ৭৬ রান করে। শারিকই ম্যান অব দ্য ম্যাচ হিসেবে নির্বাচিত হন। আর একই দলের সালিককে ম্যান অব দ্য টুর্নামেন্ট হিসেবে নির্বাচিত করা হয়।

 

স্পোর্টস স্টেডিয়াম নানিলে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। পুরস্কার প্রদান অনুষ্ঠানে জম্মু ও কাশ্মীরের অনন্তনাগের জেলা উন্নয়ন কমিশনার কে কে সিধা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

অঞ্চলটির অনন্তনাগের এডিসি গোলাম হাসান শেখ সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তাঁরাই পুরস্কার প্রদান করেন। অনুষ্ঠানে জম্মু ও কাশ্মীরের অনন্তনাগের জেলা উন্নয়ন কমিশনার কে কে সিধা বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে ক্রিকেট খেলার সরঞ্জাম বিতরণ করেন।

 

অনুষ্ঠানে উপস্থিত অন্যদের মধ্যে ছিলেন জেলা যুবসেবা ও ক্রীড়া কর্মকর্তা মোশতাক আহমাদ পাম্পোরি। এ ছাড় জেলা যুবসেবা ও ক্রীড় অফিসের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন। অনন্তনাগের জেলা যুবসেবা ও ক্রীড়া বিভাগ এই অনুষ্ঠানের আয়োজন করেছি