আজ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ এর উদ্যোগে আজ বিকেল সাড়ে চারটায় সেগুনবাগিচাস্থ তোপখানা রোডের বিএনএফ কেন্দ্রীয় কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনএফ প্রেসিডেন্ট ও সাবেক সংসদ সদস্য এস,এম,আবুল কালাম আজাদ। বিশেষ দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও বিএনএফ’র সেক্রেটারি জেনারেল অধ্যাপক ডক্টর নজরুল ইসলাম আল মারুফ।

 

প্রধান অতিথির বক্তব্যে বিএনএফ প্রেসিডেন্ট মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বলেন, “দুর্নীতির বিরুদ্ধে যে যুদ্ধ বঙ্গবন্ধু শুরু করেছিলেন, সেই যুদ্ধ আজও চলমান আছে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে দুর্নীতির মূলোৎপাটন করতে হবে।

 

বিএনএফ আশা করে, বাংলাদেশ বিনির্মানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সফল হবেন।””নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে হতাহতের ঘটনার পর নিয়ম মেনে সারাদেশে সব মসজিদ নির্মিত হয়েছে কি-না তদন্তের নির্দেশ প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন বিএনএফ প্রেসিডেন্ট ও সাবেক সংসদ সদস্য এস,এম, আবুল কালাম আজাদ।

 

সংবাদ মাধমে পাঠানো এক বিবৃতিতে এই সাবেক এমপি আজাদ বলেছেন, হতাহতের দূর্ঘটনা ঘটবার আগেই মসজিদ, মন্দির, গীর্জা, প্যাগোডা সহ অন্যান্য উপাসনালয়সমূহ নিয়ম মেনে নির্মিত হয়েছে কি-না সেটাও তদন্তের নির্দেশ প্রদান করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানিয়েছেন”।

 

সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর বিএনএফ এর সভাপতি এ ওয়াই এম কামরুল ইসলাম। কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ শফিউল্লাহ চৌধুরী, মোঃ আব্দুল ওয়াদুদ, সাইফুল ইসলাম, সৈয়দ মাহবুব হাসান আজাদ, রিয়াদুল আহসান চৌধুরী প্রমুখ।